অকল্যান্ডে থেমে থেমে চলছে বৃষ্টি, অপেক্ষা টসের

স্পোর্টস ডেস্কঃ বৃহস্পতিবার (১ এপ্রিল) অকল্যান্ডে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে ম্যাচ মাঠে গড়ানোর আগে বাগড়া বাধাচ্ছে বৃষ্টি। প্রকৃতির বেখেয়ালে সিরিজের শেষ ম্যাচটিতে টস হতে বিলম্ব হচ্ছে।

টসের সময় পেরিয়ে গেলেও বৃষ্টির কারণে এখনও টস হয়নি। আনুষ্ঠানিকভাবে টসের সময় পরিবর্তন করে দিয়েছেন ম্যাচ অফিসিয়ালরা। এর আগে নেপিয়ারে দ্বিতীয় টি-টোয়েন্টিতে দুইবার বৃষ্টি হয়েছিল।

সিরিজের শেষ ম্যাচের আগে শুরু হওয়া বৃষ্টি থেমেছে। ইতোমধ্যে উইকেটের কভার সরানো হয়েছে। মাঠ শুকানোর কাজ করছেন মাঠকর্মীরা। তবে এই কর্মযজ্ঞের মধ্যেই আবার হানা দিয়েছে বৃষ্টি। ফলে অকল্যান্ডের উইকেট আবার কভার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার একই মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড নারী দলের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ মাত্র ২.৫ ওভার খেলা হওয়ার পরই পরিত্যক্ত ঘোষণা করে দেয়া হয়েছে। তাই বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ নিয়েও রয়েছে শঙ্কা।

উল্লেখ্য, ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এ কারণে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে লিটন কুমার দাসের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০