অধিনায়কের পদ ছাড়লেন কোয়েটজার

0
36

স্পোর্টস ডেস্কঃ স্কটল্যান্ডের অধিনায়কের পদ ছেড়ে দিয়েছেন কাইল কোয়েটজার। গতকাল সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে হারার পরই এই ঘোষণা দিলেন তিনি। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ লিগের দ্বিতীয় স্তরের এই ম্যাচটি ৫ উইকেটে হেরে যায় স্কটিশরা। অধিকনায়ক হিসেবে এটিই ছিল কোয়েটজারের শেষ ম্যাচ।

শুক্রবার টেক্সাসের মুসা স্টেডিয়ামে আগে ব্যাট করে মাত্র ১৭১ রানে অলআউট হয়ে যায় স্কটল্যান্ড। অধিনায়ক কোয়েটজার মাত্র ১০ রান করেন। জবাব দিতে নেমে ৫ উইকেটের বড় জয়ে মাঠ ছাড়ে আরব আমিরাত। ম্যাচ শেষে নেতৃত্ব ছাড়া প্রসঙ্গে বিবৃতি দিয়েছেন কোয়েটজার।

নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিতে যেয়ে কোয়েটজার বলেন, ‘দলকে বিভিন স্টেজে নেতৃত্ব দেওয়াটা দারুণ ব্যাপার। আমি এই অধ্যায়টা খুব খুশি হয়ে রোমন্থন করব। আমরা যেখানে এসেছি সেটা নিয়ে গর্বিত, এবং নতুন নেতৃত্বে দল কোথায় যায় সেটা দেখার জন্য উচ্ছ্বসিত।’

স্কটল্যান্ডের হয়ে ৪৫ ওয়ানডে ও ৪১ টি-টোয়েন্টিতে নেতৃত্ব দিয়েছেন কোয়েটজার। কোয়েটজারের ব্যাটেই আসে স্কটল্যান্ডের ইতিহাসের প্রথম বিশ্বকাপ সেঞ্চুরি। ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ১৩৪ বলে ১৫৬ রানের ইনিংস খেলেছিলেন তিনি। ম্যাচটি অবশ্য জিতেছিল বাংলাদেশই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here