অনুশীলনে ফিরে স্বস্তি, তবে খেলার জন্য মরিয়া সাব্বির

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ করোনার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল বাংলাদেশের ক্রিকেট। তবে ক্রিকেট ফেরানোর প্রস্তুতি নিচ্ছে ক্রিকেট বোর্ড। আর তাইতো অনুশীলনে ফিরতে শুরু করছেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুবিধার্থে চারটি স্টেডিয়াম খুলে দিয়েছে বিসিবি। নির্ধারিত ভেন্যুগুলোতেই অনুশীলন করছেন ক্রিকেটাররা। যেখানে আছেন সাব্বির রহমানও। প্রথম ধাপে রাজশাহীতে অনুশীলন করেছেন সাব্বির।

ঈদের পরে এবার শুরু করেছেন দ্বিতীয় ধাপের অনুশীলন। তবে এবার ঢাকায় অনুশীলনে তিনি। সেখান থেকে বিসিবির এক ভিডিও বার্তায় সাব্বির জানিয়েছেন অনুশীলনের ফেরাতে স্বস্তি উপভোগ করছেন তিনি। তবে খেলার জন্য মুখিয়ে আছেন একেবারে।

সাব্বির বলেন, ‘সব ঠিকঠাক থাকলে ইনশাল্লাহ আমরা খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ম্যাচ খেলবো। খেলার জন্য খুব মরিয়া হয়ে আছি আমরা। এর জন্য অনুশীলন করছি, নিজেদের ফিট রাখতে এবং ভালো কিছু করার জন্য। আশা করছি খেলা শুরু হবে, ভালো কিছু করব।’

এই ব্যাটসম্যান আরও বলেন, ‘অনেকদিন ধরেই আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট বন্ধ আছে। এর কারণ করোনা। সব খেলোয়াড়রাই তাকিয়ে, কবে শুরু হবে! মাঝে মধ্যে হতাশাও কাজ করছে, অনেকদিন হয়ে গেছে। ইংল্যান্ড-পাকিস্তান বা ওয়েস্ট ইন্ডিজ যখন খেলেছে, তখন খুব ভালো লেগেছে। অন্তত খেলা তো শুরু হয়েছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা