অপেক্ষার অবসান, আজ ঢাকা মেট্রোর হয়ে মাঠে নামছেন আশরাফুল

    স্পোর্টস ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান হয়েছে। বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়ের ব্যাটিং প্রাণ মোহাম্মদ আশরাফুল ইসলাম আজ আবারো ব্যাট হাতে মাঠে নামছেন।

    যে ঢাকা মেটে্রার হয়ে শুরু করে ছিলেন ক্রিকেট ক্যারিয়ার সেই মেট্রোর হয়েই আজ থেকে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগের চার দিনের ম্যাচ এনসিএল দিয়েই শুরু হচ্ছে আশরাফুলের দ্বিতীয় যাত্রা।

    আজ রোববার আশরাফুলদের প্রতিপক্ষ ঢাকা বিভাগ। খেলা হবে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। এ মাঠে সর্বশেষ প্রথম শ্রেণীর ম্যাচে রাজশাহীর বিপক্ষে ১৩৩ করেছিলেন আশরাফুল।

    একই দিনে খুলনায় বরিশাল বিভাগের মোকাবেলা করবে খুলনা বিভাগ। এছাড়া টায়ার-২ এর লড়াইয়ে সিলেটে রংপুর বিভাগের মোকাবেলা করবে চট্টগ্রাম বিভাগ। আর রাজশাহীতে সিলেট বিভাগের মুখোমুখি হবে রাজশাহী বিভাগ।

    এবারের জাতীয় লিগ পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে কোম্পানিটি। চুক্তি মোতাবেক প্রথম বছর ৫০ লাখ টাকা ও অংশগ্রহণকারী ৮টি দলের জার্সির স্পন্সর থাকবে প্রতিষ্ঠানটি। দ্বিতীয় বছর ৬০ লাখ টাকা ও জার্সি এবং তৃতীয় বছর ৭০ লাখ টাকা ও জার্সি সরবরাহের চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

    এসএনপিস্পোর্টসটোযেন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/বা/০০