অবশেষে বাংলাদেশের খেলা দেখাবে টি স্পোর্টস

0
37

স্পোর্টস ডেস্ক:: অবশেষে দুই পক্ষ সমাধানে পৌঁছেছে। ক্যারিবিয়ান বোর্ড থেকে বাংলাদেশ সিরিজের সম্প্রচার স্বত্ব কিনে নেওয়া টিএসএমের সঙ্গে বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি স্পোর্টসের বিবাদ মিটেছে।

দ্বিতীয় টেস্ট থেকেই ক্যারিবিয়ান সফরের সবগুলো দেখাবে টি স্পোর্টস। টিএসএমের কাছ থেকে ফিড কিনেছে এই টিভি চ্যানেলটি। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট তাই ঘরে বসে টিভিতে দেখতে পারবেন টাইগার সমর্থকেরা। প্রথম টেস্টটি সম্প্রচার করেনি দেশের কোনো টিভি চ্যানেল।

উইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে সম্প্রচার স্বত্ব কিনেছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। কিন্তুু প্রতিষ্ঠানটির সঙ্গে বাংলাদেশের টিভি চ্যানেলগুলোর ব্যবসায়িক মনোমালিন্যতা থাকায় শুরুতেই কেউই দেশে সিরিজ সম্প্রচারে আগ্রহী হয়নি। এনিয়ে অনেক আলোচনা-সমালোচনা হচ্ছে। সিরিজের সবগুলো ম্যাচই দেখাবে দেশের স্পোর্টস চ্যানেলটি।

আগামি ২৪ জুন থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সেন্ট লুসিয়া থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করতে পারে বাংলাদেশী চ্যানেল। ইতিমধ্যে প্রথম টেস্ট জিতে লিড নিয়েছে স্বাগতিকরা। ৭ উইকেটের বড় হারে সিরিজ শুরু করেছে বাংলাদেশ। টেস্টের পর ওয়ানডে এবং সবশেষ টি-২০ সিরিজ আছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here