অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে অ্যাগারের ভাই

0
8

স্পোর্টস ডেস্কঃ আসন্ন নিউজিল্যান্ড সফরের প্রস্তুতির জন্য উইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টির পর বাড়ি ফিরে গেছেন পেসার জশ হ্যাজেলউড। তার ‘কভার’ হিসেবে দলে নেওয়া হয়েছে ২৭ বছর বয়সী পেসার ওয়েস অ্যাগারকে, সম্পর্কে যিনি অ্যাশটন অ্যাগারের ভাই।

এদিকে আগামীকাল মাঠে গড়ানোর অপেক্ষায় থাকা তৃতীয় টি-টোয়েন্টির আগে জাতীয় দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান জ্যাক ফ্রাসের-ম্যাকগার্ক। সোমবার ১২ ফেব্রুয়ারি উইন্ডিজের বিপক্ষের তৃতীয় টি-টোয়েন্টি দলে যুক্ত করা হয়েছে। সিরিজ জয় নিশ্চিত হয়ে যাওয়ায় এবং সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় মঙ্গলবার তাদের দুজনের অভিষেক হয়ে যেতে পারে জাতীয় দলে। সেক্ষেত্রে বেশ কয়েকজন নিয়মিত খেলোয়াড়কে বিশ্রাম দিতে পারেন নির্বাচকরা।

পার্থ স্টেডিয়ামে শেষ টি-টোয়েন্টি হবে মঙ্গলবার। প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টি-টোয়েন্টিতে উইন্ডিজকে ৩৪ রানে হারায় স্বাগতিকরা। গত রোববার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অজিদের জয় ৩৪ রানে। গ্লেন ম্যাক্সওয়েলের সৌজন্যে সেদিন ২৪১ রান করে স্বাগতিকরা। অজি ভূমে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে যা সর্বোচ্চ। জবাব দিতে নেমে ২০৭ রানে থামে ক্যারিবিয়ানরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here