অস্ট্রেলিয়ার একাদশে ইংলিশ

0
7

স্পোর্টস ডেস্কঃ সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া। সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি লড়াইয়ে মাঠে নেমেছে দুই দল। এর আগে ক্যান্ডির পাল্লেকেল্লে স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেছে টস। আর প্রথম দুই ম্যাচের মতো এই ম্যাচেও টস জিতেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

তবে আগের দুই ম্যাচে ফিল্ডিং বেছে নিলেও, এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ফিল্ডিং করতে নামতে হয়েছে স্বাগতিক শ্রীলঙ্কাকে।

এই ম্যাচে সবশেষ ম্যাচ থেকে দুই দলের একাদশেই একটি করে পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে খেলা হচ্ছে না মিচেল মার্শের। এই বড় তারকার সার্ভিস সাইড স্ট্রেনের কারণে মিস করছে অজিরা। তার পরিবর্তে জস ইংলিশকে নিয়ে মাঠে নেমেছে অজিরা।

অপরদিকে শ্রীলঙ্কাও একাদশে একটি পরিবর্তন নিয়ে এসেছে। নুয়ান থুসারা বাদ পড়েছেন একাদশ থেকে। তার পরিবর্তে একাদশে এসেছেন প্রবীণ জয়াবিক্রমা।

ইতিমধ্যেই ২-০ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। এবার টানা তৃতীয় ম্যাচ জিতে হোয়াইটওয়াশ নিশ্চিত করাই লক্ষ্য তাদের। অপরপ্রান্তে লঙ্কানদের সিরিজে অন্তত একটি ম্যাচ জিতে মান বাঁচানোর লড়াই।

শ্রীলঙ্কা একাদশ
দাসুন শানাকা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, প্রবীণ জয়াবিক্রমা ও মহেশ থিকশানা।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, জস ইংলিশ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মার্কোস স্টোয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাস্টন অ্যাগার, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও জশ হ্যাজলেউড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here