অস্ত্রোপচার লাগবে ফ্র্যান্সিসের

0
97

স্পোর্টস ডেস্কঃ চলতি মৌসুমে মাঠে নামা হচ্ছে না ভিয়ারিয়ালের ফ্র্যান্সিস কোকেয়েলিনের। গত সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন এই মিডফিল্ডার। পরে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, হাঁটুতে অস্ত্রপচার করাতে হবে তাঁর। ফলে এই মৌসুমে আর ভিয়ারিয়ালের জার্সিতে দেখা যাবেন কোকেয়েলিনকে।

ভিয়ারিয়াল এক বিবৃতিতে জানায়, ‘ডান হাঁটুর গুরুতর লিগামেন্ট চোটে পড়েছেন আক্রান্ত হয়েছেন কোকেয়েলিন। আগামী কয়েকদিনের মধ্যেই তার হাঁটুতে অস্ত্রোপচার করা হবে। এই চোটের কারণে মৌসুমের বাকিটা সময় সে আর মাঠে নামতে পারবে না।’

আর্সেনালের সাবেক মিডফিল্ডার ৩১ বছর বয়সী কোকেয়েলিন সব ধরনের প্রতিযোগিতায় ভিয়ারিয়ালের হয়ে ২৫টি ম্যাচ খেলেছেন। গত মৌসুমে পেশীর চোটে পড়ে তিন মাস মাঠের বাইরে ছিলেন। নতুন বছরে আবার চোটে পড়লেন ফরাসি এই ফুটবলার।

সাবেক বার্সেলোনা কোচ কিকে সেতিয়েনের অধীনে বর্তমানে ভিয়ারিয়াল লিগ টেবিলের নবম স্থানে রয়েছে। ইতোমধ্যেই তারা ইউরোপা কনফারেন্স লিগের শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে। লিগে চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদকে হারানোর সুখস্মৃতি আছে ভিয়ারিয়ালের। ২২ ম্যাচে ৯ জয়ে ৩১ পয়েন্ট সেতিয়েনের দলের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here