অ্যাগুয়েরোর বদলি নামা ফোডেনের গোলে ম্যান সিটির পয়েন্ট

ছবি- রয়টার্স।

স্পোর্টস ডেস্কঃ গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে এফ সি পোর্তোর মাঠে আতিথ্য নেওয়ার পর আবারো এওয়ে ম্যাচ খেলতে নামে ম্যানচেস্টার সিটি। শনিবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হামের মাঠে খেলতে যায় পেপ গার্দিওলার শিষ্যরা। যেখানে ড্র নিয়ে ফিরতে হয়েছে সিটিকে। ওয়েস্ট হাম প্রথমে গোল করে এগিয়ে যায়। বদলি নেমে সেই গোল শোধ দেন ম্যান সিটির ফিল ফোডেন।

লন্ডন স্টেডিয়ামে শনিবার বাংলাদেশ সময় বিকেলে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচ ১-১ গোলের সমতায় শেষ হয়েছে। লিগে সবশেষ ম্যাচে আর্সেনালকে হারানো ম্যান সিটি এদিন হারাতে পারেনি ওয়েস্ট হামকে। লন্ডনের ক্লাবটির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগে চোট কাটিয়ে ফেরেন আর্জেন্টাইন তারকা সার্জিও অ্যাগুয়েরো। পোর্তোর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে গোল পেলেও শনিবার এই ফরোয়ার্ড ছিলেন নিষ্প্রভ। যার সুবাদে প্রথমার্ধ শেষে তাকে তুলে নেন কোচ পেপ গার্দিওলা। বদলি নামা ফিল ফোডেন ম্যাচের ৫১তম মিনিটে সমতাসূচক গোলটি করেন।

এর আগে ম্যাচের ১৮তম মিনিটে মাইকেল অ্যান্তেনিও’র গোলে এগিয়ে ছিল ওয়েস্ট হাম। দ্বিতীয়ার্ধে গোল করে ম্যাচে ফেরা সিটি এদিন শুরুর একাদশে নামায় নি কাইল ওয়াকার, কেভিন ডি ব্রুইনের মত তারকা ফুটবলারদের। কোচ গার্দিওলা অবশ্য দ্বিতীয়ার্ধে ডি ব্রুইনে-ওয়াকারদের নামান। কিন্তু জয় পাওয়া হয় নি লন্ডনে। ড্র নিয়েই ফিরতে হয়েছে তাদের।

এর আগে লিডসের বিপক্ষে ড্র দিয়ে লিগ শুরু করেছিল ম্যান সিটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০