অ্যাগুয়েরো-দেম্বেলে অনুশীলনে ফিরলেন

স্পোর্টস ডেস্কঃ চলতি আন্তর্জাতিক বিরতি শেষে অগ্নি পরীক্ষা বার্সেলোনার সামনে। আগামী রোববার লা লিগায় ভালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সা। ক্যাম্প ন্যু’তে খেলবে এই ম্যাচ। ভ্যালেন্সিয়াকে আতিথ্য দেওয়ার আগে সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ ছয় ম্যাচের মধ্যে কাতালানরা জিতেছে কেবল একটি, চারটিতে পায়নি জালের দেখা।

এবার বার্সার জন্য স্বস্তির খবর, চোট কাটিয়ে লম্বা সময় পর অনুশীলনে ফিরেছেন ফরোয়ার্ড উসমান দেম্বেলে ও সার্জিও অ্যাগুয়েরো। এই দুজন চোটের কারণে দীর্ঘদিন থেকে মাঠের বাইরে ছিলেন। তবে এখনই বার্সার হয়ে মাঠে নামতে পারবেন না তারা। চিকিৎসকের সবুজ সংকেত পেলে কোচ রোনাল্ড কোম্যান তাদের খেলাতে পারবেন।

আগামী ২০ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে ডায়নামো কিয়েভের বিপক্ষে খেলবে বার্সা। এর পরের রোববার তারা ঘরের মাঠে খেলবে লিগের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে। আশা করা হচ্ছে কিয়েভ ও রিয়াল মাদ্রিদ ম্যাচের আগে পূর্ণ ফিট হয়ে উঠবেন দেম্বেলে ও অ্যাগুয়েরো।

গত জুনে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ফ্রান্সের হয়ে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচে খেলার সময় ডান হাঁটুতে চোট পান দেম্বেলে। পরে করাতে হয় অস্ত্রোপচার। আর গত ৮ অগাস্ট প্রাক-মৌসুম প্রস্তুতিতে ডান পায়ের পেশিতে চোট পেয়েছিলেন অ্যাগুয়েরো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০