অ্যান্ডারসন-রবিনসনের বিকল্প ভাবনায় ইংল্যান্ড দলে জশ টাং

0
109

স্পোর্টস ডেস্কঃ ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে আগামী জুনে প্রতিবেশি আয়ারল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক চার দিনের একটি টেস্ট খেলবে ইংল্যান্ড। মূলত অ্যাশেজের প্রস্তুতির অংশ হিসেবে আইরিশদের আতিথ্য দেবে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। আসন্ন এই টেস্টের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে ইসিবি।

ইংল্যান্ডের টেস্ট দলে নতুন মুখ জশ টাং। দলে ডাকা হয়েছে এই পেসারকে। দলে থাকা জেমস অ্যান্ডারসন ও অলিভার রবিনসন চোট সমস্যায় ভুগছেন। সপ্তাহ খানেক বাদে শুরু হতে যাওয়া টেস্টে তাদেরকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। বিকল্প ভাবনায় অভিষেকের অপেক্ষায় থাকা টাংকে ডাকা হয়েছে।

এদিকে আইরিশদের বিপক্ষে লাল বলের ম্যাচে ইংল্যান্ড দলে ফেরানো হয় জনি বেয়ারস্টোকে। তবে ১৫ সদস্যের দলে নেই জোফরা আর্চার। চোটের কারণে ইংল্যান্ডের পুরো গ্রীষ্ম মৌসুম থেকে ছিটকে গেছেন ডানহাতি এই পেসার। এর আগে কাউন্টি ক্রিকেট খেলার সময় কুঁচকিতে সামান্য চোট পান অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসন। শঙ্কা থাকলেও তাকে দলে রেখেছে ইংল্যান্ড।

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড-

বেন স্টোকস, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ডাকেট, ড্যান লরেঞ্চ, জ্যাক লিচ, ওলি পোপ, ম্যাথু পটস, ওলি পোপ, জো রুট, ক্রিস ওকস এবং মার্ক উড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here