আইপিএলের পরের মৌসুম খেলবেন না স্টোকস

0
26

স্পোর্টস ডেস্কঃ আইপিএলের আগামী মৌসুমে দেখা যাবে না চেন্নাই সুপার কিংসের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে। আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে চেন্নাই সুপার কিংস।

বিবৃতিতে চেন্নাই জানিয়েছে, ‘ইংল্যান্ড টেস্ট অধিনায়ক, অলরাউন্ডার বেন স্টোকস তাঁর ওয়ার্কলোড ও ফিটনেসের দিকে নজর দিতে ২০২৪ সালের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ৩২ বছর বয়সী স্টোকস ২০২৩ সালের সফল আইপিএলের আগে সুপার কিংসের অংশ হন। তিনি সম্প্রতি ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে অংশ নেন, যেটির জন্য অবসর থেকে ফিরে আসেন। আইপিএলের আগে ইংল্যান্ড ৫ টেস্টের সিরিজ খেলবে, এরপর ২০২৪ সালের জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। এর আগে বেনের ওয়ার্কলোডের ব্যবস্থাপনার দিকে নজর দেওয়ার সিদ্ধান্তকে চেন্নাই সুপার কিংস সমর্থন করে।’

গত আইপিএল নিলাম থেকে ১৬.২৫ কোটি রুপিতে স্টোকসকে দলে নিয়েছিল চেন্নাই। যদিও চোটের কারণে পুরো টুর্নামেন্টে খেলতে পারেননি তিনি। ২ ম্যাচ খেলে ১৫ রান করেছিলেন, ছিলেন উইকেটশূন্যও। এরপর চোটের সাথে লড়াই করেছেন তিনি। খেলতে পারেন নি গত মাসে শুরু হওয়া বিশ্বকাপের প্রথম তিন ম্যাচ। সম্প্রতি স্টোকস জানিয়েছেন, হাঁটুতে অস্ত্রোপচার করাবেন। দীর্ঘ দিন থেকেই হাঁটুর এ চোটে ভুগছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here