আইপিএলের ফাইনালে থাকবেন পাপনও

0
193

স্পোর্টস ডেস্কঃ বিগত কয়েক বছর ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে নিয়মিত মুখ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আরও একটি ফাইনাল আসন্ন। আর এবারও দেখা যাবে পাপনকে। তবে শুধুমাত্র আইপিএল ফাইনালই নয়, এবার আরও একটি কারণ রয়েছে।

এশিয়া কাপ নিয়ে এখনও সুরাহা হয়নি। পাকিস্তানে এশিয়া কাপ হবে নাকি, হাইব্রিড মডেলে হবে নাকি, ভারত খেলবে না সব নিয়ে আলোচনায় বসতে যাচ্ছে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) চেয়ারম্যান জয় শাহ’র আমন্ত্রণে সেই আলোচনায় অংশ নেবেন বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কর্তারাও।

আগামী ২৮ মে, রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইপিএলের এবারের আসরের ফাইনাল। আর সেই ফাইনালে আমন্ত্রণ জানানো হয়েছে এই তিন দেশের ক্রিকেট কর্তাদের। তাদের নিয়েই ফাইনালের আগে আলোচনা হবে এশিয়া কাপ নিয়ে। জয় শাহ নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। আর তাই বিসিবি সভাপতি পাপনকেও দেখা যাবে সেখানে।

ভারতীয় গণমাধ্যমকে জয় শাহ বলেন, ‘বাংলাদেশ, আফগানিস্তান ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সম্মানিত সভাপতিরা আইপিএল ফাইনাল দেখতে আহমেদাবাদ আসবেন। আমরা তাদের সঙ্গে এশিয়া কাপ নিয়ে আলাপ করব।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here