আইপিএলে গিয়ে বিশ্বকাপ মিস করলেন কেন উইলিয়ামসন

0
86

স্পোর্টস ডেস্ক:: আইপিএল খেলতে গিয়ে বিশ্বকাপের খেলা মিস করলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। দুর্ভাগা আইপিএল শেষ করে দিয়েছে তার ওয়ানডে বিশ্বকাপ খেলার স্বপ্ন। চলতি বছরেই ভারতে অনুষ্টিত হবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ।

বিশ্বকাপ শুরু হতে এখনো ৭ থেকে ৮ মাসের মতো সময় আছে। কিন্তুু এতো সময় পেরেও বিশ্বকাপের আগে মাঠে ফেরা হবে না কিউ অধিনায়কের। আইপিএলের উদ্বোধনী ম্যাচে চোটে পড়েছেন তিনি। ছিটকে গেছে তার পায়ের লিগামেন্ট। অস্ত্রোপাচার করে মাঠে ফিরতে বছর খানেক সময় লেগে যাবে।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নার সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেছিলেন গুজরাটের এই বিদেশী ক্রিকেটার। ম্যাচে হাঁটুতে ব্যাথা নিয় মাঠ ছাড়েন তিনি। শুরুতে জানা যায়, আইপিএলের পুরো মৌসুম মিস করছেন তিনি। এবার জানা গেলো, তার পায়ের লিগামেন্ট ছিড়ে গেছে। বিশ্বকাপও খেলতে পারবেন না।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা এখনো আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি। তারা হয়তো আরো কিছু দিন সময় নেবেন। তবে ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে যে উইলিয়ামসনের লিগামেন্ট ছিঁড়ে গেছে। অপারেশন এবং পরবর্তী পুর্নবাসন প্রক্রিয়া বেশ দীর্ঘ। পুরোপুরো সুস্থ হয়ে তিনি মাঠে ফিরতে ফিরতে বিশ্বকাপ শেষ হয়ে যাবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here