আইপিএলে দল পেলেন শচীনপুত্র অর্জুন

স্পোর্টস ডেস্কঃ শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম। একেবারে শেষ দিকে এসে দল পেয়েছেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। এই বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডারকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। নিলামের একেবারে শেষ ডাকে ২০ লাখ রুপিতে ভিত্তিমূল্য থাকা শচীনপুত্রকে দলে টেনেছে মুম্বাই শিবির। তখন মুম্বাইয়ের হাতে ছিল মাত্র ৩৫ লাখ রুপি।

এর আগে নিলামের দ্বিতীয় ধাপে দল পেয়েছেন কয়েকজন ভারতীয় এবং বিদেশি তারকা। চলতি আইপিএলে আর অবিক্রিত থাকতে হয়নি হরভজন সিংকে। এবার নতুন দল পেয়েছেন বিশ্বকাপজয়ী এই স্পিনার। ২ কোটি রুপির ভিত্তিমূল্যের হরভজনকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। একইসাথে তৃতীয় ধাপে নাম আসা পবন নেগি, দ্বিতীয় ধাপে নাম আসা ৫০ লাখ রুপির ভিত্তিমূল্যের করুণ নায়ার, ৭৫ লাখ রুপি ভিত্তিমূল্যের বেন কাটিংকে কেকেআর শিবির ঢেরায় ভিড়িয়েছে।

দল পেয়েছেন কেদার যাদবও। দ্বিতীয় ধাপে নাম উঠা এই ব্যাটিং অলরাউন্ডারকে ২ কোটি রুপি ভিত্তিমূল্যে দলে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এছাড়া দল পেয়েছেন আফগান স্পিনার মুজিব-উর-রহমানও। জাতীয় দলে থাকা দুই সতীর্থ মোহাম্মদ নবী এবং রশিদ খানের সাথে হায়দ্রাবাদে খেলবেন ১ কোটি ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যের এই স্পিনার। তবে দুই বার নাম উঠার পরও হনুমা বিহারিকে অবিক্রিতই থাকতে হয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা