আইপিএলে বিকেলে মাঠে নামছে মুস্তাফিজের দিল্লি, রাতে ‘ক্লাসিকো’ ম্যাচ

0
96

স্পোর্টস ডেস্কঃ ক্লাব ফুটবল বিশ্বে ‘এল ক্লাসিকো’ ম্যাচ বলা হয় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দ্বৈরথকে। আর আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিল ও আর্জেন্টিনার দ্বৈরথকে বলা হয় ‘সুপার ক্লাসিকো’। ফুটবলের মতো অতি উত্তেজনাকর না হলেও, কম যায় ক্রিকেটেও। আন্তর্জাতিক ক্রিকেটে ‘সুপার ক্লাসিকো’ বলা হয় ভারত ও পাকিস্তানের দ্বৈরথকে।

আর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে গেল কয়েক বছরে ‘ক্লাসিকো’ ম্যাচের খেতাব পেয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচ। টুর্নামেন্টের দুই সফলতম দলের সেই ক্লাসিকো লড়াই আজ শনিবার। আইপিএলের চলতি আসরে প্রথমবার মুখোমুখি হতে যাচ্ছে দুই দল।

মুম্বাইয়ের ঐতিহ্যবাহী ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। আসরে এখন পর্যন্ত ২ ম্যাচ খেলে একটি করে জয় ও পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে আছে চেন্নাই। অপরদিকে মুম্বাই এক ম্যাচ খেলে, সেটিতে হেরে তলানির দিকে ৯ নম্বরে আছে।

এদিকে আইপিএলে বিকেলে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। মুস্তাফিজুর রহমানের দলের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। গুয়াহাটিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায়। আসরে প্রথম দুই ম্যাচ খেলে দুটিতেই হেরে দিল্লি আছে টেবিলের ৮ নম্বরে। অপরদিকে সমান ম্যাচে একটি করে জয় ও পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ নম্বরে অবস্থান করছে রাজস্থান রয়্যালস।

আসরের প্রথম দুই ম্যাচে মুস্তাফিজুর রহমানকে খেলায়নি দিল্লি। তৃতীয় ম্যাচেও টাইগারদের এই পেসারের একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। যদিও একাদশে থাকা মিচেল মার্শ চলে গেছেন নিজ দেশে। অজি অলরাউন্ডার এক সপ্তাহের জন্য ছুটি নিয়েছেন বিয়ের জন্য। তবে সেক্ষেত্রে একাদশে সুযোগ হতে পারে রোভম্যান পাওয়েলের। বোলিং অপশনে দক্ষিণ আফ্রিকার অ্যানরিখ নরকিয়া জায়গাটা ধরে রাখবেন একাদশে। তাই ফিজের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here