আইপিএলে সাউদি-কনওয়েরা, নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন লাথাম

0
111

স্পোর্টস ডেস্কঃ পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবে নিউজিল্যান্ড। এই সফরকে সামনে রেখে নিউজিল্যান্ড ক্রিকেট ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। এই দলকে নেতৃত্ব দিবেন টম লাথাম। এই সিরিজ শুরু আগামী ২৬ এপ্রিল। এর আগে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে দুই দল। লাথামের নেতৃত্বে সেই সিরিজের দল ঘোষণা করা হয়েছে আগেই।

ছুটি পেয়ে আইপিএলে খেলছেন টিম সাউদি, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল ও লকি ফার্গুসন। তাই তারা নেই কিউই দলে। নিয়মিত অধিনায়ক কে উইলিয়ামসন অবশ্য প্রথম ম্যাচেই আইপিএল থেকে ছিটকে গেছেন চোটের কারণে। না হয় তিনিও ব্যস্ত থাকতেন ফ্যাঞ্চাইজি ক্রিকেট নিয়ে।

১৫ সদস্যের দলে নতুন মুখ বেন লিস্টার। ২৭ বছর বয়সী পেসার এই বছল দুটি টি-টোয়েন্টি খেলেছেন নিউজিল্যান্ডের হয়ে। ওয়ানডে অভিষেকের অপেক্ষায় আছেন কোল ম্যাকনকিও। ৩১ বছর বয়সী এই অফ স্পিনিং অলরাউন্ডার ২০২১ সালে পাকিস্তান সফরেই ছিলেন ওয়ানডে দলে। তবে খেলার সুযোগ পাননি।

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড স্কোয়াড- টম লাথাম (অধিনায়ক), টম ব্লান্ডেল, চাদ বাওয়েস, ম্যাট হেনরি, বেন লিস্টার, কোল ম্যাককঞ্চি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, হেনরি শিপলি, ইস সোধি, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here