আইপিএল খেলতে আর কোনো বাঁধা রইল না মোস্তাফিজের

স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসানের পর এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য ছাড়পত্র পেয়েছেন মোস্তাফিজুর রহমান। জাতীয় দলের এই তারকা পেসারকে আইপিএল খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গণমাধ্যমকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহি নিজামউদ্দিন চৌধুরি সুজন। বিসিবি সিইও জানানোর পরই বিষয়টি নিশ্চিত হয়ে যায় যে শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের দলে থাকছেন না কাটার মাস্টার।

তাই রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলতে আর কোনো বাঁধা থাকল না মোস্তাফিজুরের। নিউজিল্যান্ড সফর থেকে দেশে ফিরেই আইপিএল খেলতে ভারতে পাড়ি জমাবেন তিনি। এর আগে সাকিবের এনওসি নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। পরবর্তীতে সাকিব এবং বিসিবির দ্বন্ধ প্রকাশ্যে আসে।

এই বিতর্কের মাঝেই শনিবার সবার অগোচরে চুপিসারেই আইপিএল খেলতে ভারতে গিয়েছেন বাঁহাতি অলরাউন্ডার। সাকিব আইপিএলের জন্য এনওসি পেলে মোস্তাফিজ কেন পাবেন না, সেই বিতর্কও সামনে আসে। তবে এবার মোস্তাফিজও পেয়ে গেলেন এনওসি। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের ১৪তম আসর। তবে আগামী ১২ এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে রাজস্থান রয়্যালস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা