আইপিএল খেলতে চান পূজারা, বললেন একটি সুযোগ দিতে

স্পোর্টস ডেস্কঃ টেস্ট ক্রিকেটে বর্তমানে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন ধরা হয় চেতেশ্বর পূজারাকে। ধীর গতির ব্যাটিংয়ে উইকেটে মাটি কামড়ে পড়ে থাকেন তিনি। লাল বলের ক্রিকেটের সাথে একেবারে মানানসই। কিন্তু, বিশ্বজুড়ে অহরহ চলা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সাথে মানানসই নয়।

যার কারণে, খোদ ভারতেই অনুষ্ঠিত হওয়া বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সু্যোগ পান না পূজারা। এখন পর্যন্ত মাত্র ৬টি আসর খেলেছেন তিনি। ২০০৮-২০১০ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সে খেলেছেন পূজারা। পরবর্তীতে দুই বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে এবং ২০১৩ মৌসুমে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন তিনি। এরপর ২০১৪ সাল থেকে কোনো দলেই খেলতে পারেননি তিনি।

কিন্তু, আইপিএল খেলতে চান এই তারকা ক্রিকেটারের। ভারতীয় গণমাধ্যম এনডি টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজারা জানিয়েছেন একটি সুযোগ চান তিনি। আইপিএলের ভালো করার ব্যাপারের আত্নবিশ্বাসী পূজারা বলেন, ‘অবশ্যই আমি আইপিএল খেলতে চাই। আমাকে একটি সুযোগ দেওয়া হোক। এখানে ভালো করার মতো যথেষ্ট সামর্থ্য রয়েছে আমার। এই ব্যাপারে আমি খুবই আত্মবিশ্বাসী।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা