আইপিএল খেলে ছুটি চাওয়া হোল্ডার থাকছেন না বাংলাদেশের বিপক্ষে

0
31

স্পোর্টস ডেস্কঃ আগামী ১৬ জুন অ্যান্টিগা টেস্ট দিয়ে শুরু হবে উইন্ডিজ-বাংলাদেশ সিরিজ। আর ২৪ জুন থেকে শুরু হবে সিরিজে দ্বিতীয় ও শেষ টেস্ট। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ খেলে সাদা বলের লড়াইয়ে নামবে দু’দল।

বৃহস্পতিবার আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছেন উইন্ডিজ ক্রিকেট বোর্ড। ঘোষিত ১২ সদস্যের দলে থাকছে না তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার। আইপিএল খেলে ফেরার পর বোর্ডের কাছে বিশ্রাম চেয়েছিলেন তিনি। বাংলাদেশের বিপক্ষে তিন সংস্করণের সিরিজ থেকেই তাকে বিশ্রাম দিয়েছে বোর্ড।

হোল্ডারের অনুপস্থিতির বিষয়ে ক্রিকেট উইন্ডিজের বিবৃতিতে বলা হয়েছে, ‘হোল্ডারকে দলে রাখা হয়নি কারণ বিশ্রাম ও পুনর্বাসনের জন্য বিরতি চেয়েছে সে। যে কারণে বাংলাদেশের বিপক্ষে কোনো ফরম্যাটের দলেই থাকছেন না তিনি।’

টেস্ট সিরিজ শেষে দু’দল নামবে সাদা বলের লড়াইয়ে। ২ জুলাই প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ডমিনিকার উইন্ডসর পার্কে। ৩ জুলাই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে একই স্টেডিয়ামে। ৭ জুলাই সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে গায়ানার জাতীয় স্টেডিয়ামে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যুও এই মাঠ। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি হবে ১০ জুলাই। ১৩ ও ১৬ জুলাই অনুষ্ঠিত হবে যথাক্রমে সিরিজের দ্বিতীয়-তৃতীয় ওয়ানডে ম্যাচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here