আইপিএল থেকে ছিটকে গেলেন বিজয় শঙ্কর

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে ছিটকে গেছেন বিজয় শঙ্কর। হ্যামিস্ট্রিংয়ের ইনজুরির কারণে চলতি আসরে আর দেখা যাবে না এই ভারতীয় অলরাউন্ডারকে।

আইপিএলে প্লে-অফের আশা এখনও নিভে যায়নি হায়দ্রাবাদের। আজ রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পর মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আরও একটি ম্যাচ বাকি রয়েছে ডেভিড ওয়ার্নারের দলের। তবে এর আগেই হায়দ্রাবাদ শিবিরে বড় দুঃসংবাদ এলো। মিডিয়াম পেস বোলিং অলরাউন্ডার বিজয় শঙ্করের আইপিএল শেষ হয়ে গেছে।

গেল মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নেমেছিল হায়দ্রাবাদ। সেই ম্যাচে দল জয় পেলেও, ইনজুরি নিয়ে মাঠ ছাড়ে হায়দ্রাবাদ তারকা বিজয়। ম্যাচের দ্বিতীয় ওভারের বল করতে এসে পাঁচ নম্বর ডেলিভারিটির সময় বাম পা ধরে বসে পড়েছিলেন এই ডানহাতি ক্রিকেটার। পরবর্তীতে সংবাদ সম্মেলনে অধিনায়ক ওয়ার্নার জানান বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন।

ভারতীয় গণমাধ্যমগুলোর জানাচ্ছে, এই অলরাউন্ডার চলমান আইপিএলের বাকি ম্যাচগুলো খেলতে পারবেন না। যেটির অর্থ দাঁড়ায় পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন বিজয়। যদিও আনুষ্ঠানিকভাবে হায়দ্রাবাদ কর্তৃপক্ষ এখনও কিছু জানায়নি। আজ ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচের আগে বা পরে হয়তোবা জানানো হতে পারে বিষয়টি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা