আইপিএল নিয়ে মুস্তাফিজের কাছে সিদ্ধান্ত ছেড়ে দিলো বিসিবি

নিজস্ব প্রতিবেদক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলবেন না সাকিব আল হাসান। এনিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। সাকিবের সঙ্গে আইপিএলে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তিনি খেলবেন রাজস্থান রয়্যালসে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাকিবকে আইপিএলের জন্য ছুটি দিয়েছে, তবে কি মুস্তাফিজুর রহমানকেও ছুটি দেবে? এ নিয়ে সমর্থকের আগ্রহের শেষ নেই। সোমবার হোম অব ক্রিকেটে ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি নিয়ে বৈঠক হয়েছে। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি জানিয়েছেন, আইপিএলে মুস্তাফিজ যাবেন কিনা, সেই সিদ্ধান্ত তাঁকেই নিতে হবে। বিসিবি এখানে কোনো সিদ্ধান্ত দেবে না। বিসিবি সভাপতি জানিয়েছেন, দলের এমন দুঃসময়ে আইপিএলের জন্য টেস্ট থেকে সাকিবের ছুটি নেওয়াতে তাঁর মন খারাপ।

মুস্তাফিজের বিষয়ে নাজমুল হাসান পাপন বলেন, ‘সে (মুস্তাফিজ) আজ আমার কাছে এসে ছিলো। আইপিএল নিয়ে কি করবো। আমি বলেছি বিষয়টা তুমার। তুমিই দেখ কি করবা। আইপিএল খেলতে চাইলে আমাদের জাস্ট একটা চিঠি দেবা।’

সাকিব ইস্যুতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমার ব্যক্তিগত কিছু যায় আসে না। বাট আমার কাছে খারাপ লেগেছে যে এই সময়টায় যাদের কাছ থেকে সবচেশে বেশি আশা করছিলাম দলকে সাপোর্ট দেবে, আমাদেরকে আশ্বস্থ করবে কোনো অসুবিধা নাই। এসে বলবে পাপন ভাই, আমরা নেক্সট ম্যাচগুলো জিতবো। সেটাই একটু কষ্ট লেগেছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোন্টিফোরডটকম/নিপ্র/০০