আইপিএল শুরুর মাত্র পাঁচ দিন আগে করোনা পজেটিভ অক্ষর

স্পোর্টস ডেস্কঃ আর মাত্র পাঁচ দিন বাকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর শুরু হতে। তবে এর আগেই একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে আইপিএল কর্তৃপক্ষ। আইপিএল ভেন্যু মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের আট মাঠকর্মী করোনা পজেটিভ হওয়াতে এমনিতেই দুঃশ্চিন্তা ভর করেছে।

সেখানে এবার নতুন করে আরও একটি দুঃশ্চিন্তা বেড়েছে কর্তৃপক্ষের। করোনা পজেটিভ হয়েছেন ভারতের স্পিন অলরাউন্ডার অক্ষর প্যাটেল। এই বাঁহাতি এই ক্রিকেটার আসন্ন আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন। তবে আইপিএল শুরুর মাত্র পাঁচ দিন আগেই নিজেদের ক্রিকেটারকে নিয়ে দুঃসংবাদ পেল দিল্লি।

ভারতীয় গণমাধ্যমকে দিল্লি ফ্র্যাঞ্চাইজির একটি সূত্র বলেছে, ‘দুঃর্ভাগ্যজনকভাবে অক্ষর কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। সে এখন আইসোলেশনে রয়েছে এবং সব রকমের বিধি নিষেধ মেনে চলছে।’ আগামী ১০ এপ্রিল ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দিল্লি। এর আগে ৯ এপ্রিল থেকে পর্দা ওঠবে আইপিএলের।

উল্লেখ্য, অক্ষরই আইপিএলের প্রথম করোনা আক্রান্ত ক্রিকেটার নন। এর আগে কলকাতা নাইট রাইডার্সের নিতিশ রানা করোনা পজেটিভ হয়েছেন। তবে সুস্থ হয়ে অনুশীলনেও ফিরেছেন এই ক্রিকেটার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা