আগামী মৌসুমে লিভারপুলেই থাকছেন সালাহ

স্পোর্টস ডেস্কঃ ২০১৭ সালে রোমা থেকে লিভারপুলে যোগ দেন সালাহ। এরপর ধীরে ধীরে অলরেডদের জার্সিতে নিজেকে বেশ উচ্চতায় নিয়ে যান এই তারকা। চলতি মৌসুমটাও দুর্দান্ত কেটেছে তার। প্রিমিয়ার লিগে ২৩ গোল নিয়ে যৌথভাবে গোল্ডেন বুট জিতেছেন টটেনহ্যামের সন হিউং মিনের সাথে। এছাড়া আসরে সর্বোচ্চ এসিস্টও এই তারকার।

তবে আগামী ২০২৩ সাল পর্যন্ত ক্লাবটির সাথে চুক্তি আছে সালাহর। যদি এর মধ্যে চুক্তি নবায়ন না করা হয়, তাহলে এই ফরোয়ার্ডকে ফ্রি এজেন্ট হিসেবেই ছাড়তে হবে লিভারপুলকে। এর মাঝেই গুঞ্জন উঠে চুক্তি নাকি নবায়ন হচ্ছে না দুই পক্ষের মাঝে।

মূলত দুই পক্ষের সমঝোতায় না পৌঁছানোয়ই এর মূল কারণ। নতুন চুক্তিতে সালাহ নিজের বেতন বাড়িয়ে দিতে চান। তবে সালাহর চাহিদা অনুযায়ী বেতন দিতে ইচ্ছুক নয় অলরেডরা। যার ফলেই নাকি চুক্তি এখনও নবায়ন হয়নি। এসব কারণেই গুঞ্জন উঠেছে, ক্লাব ছাড়তে পারেন সালাহ। সম্ভব হলে চলতি মৌসুমেই।

তবে আপাতত সেটা হচ্ছে না, সেটি জানিয়ে দিয়েছেন সালাহ নিজেই। মিশরের এই ফরোয়ার্ড জানিয়েছেন চুক্তি অনুযায়ী আগামী মৌসুমে লিভারপুলেই থাকছেন তিনি। একইসাথে আরও একবার জানিয়ে দিয়েছেন, চুক্তি নিয়ে কিছুই ভাবছেন না এখন। সব ভাবনা এখন চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালকে ঘিরে।

২৯ বছর বয়সী সালাহ বলেন, ‘আমি এই মূহুর্তে চুক্তি নিয়ে ভাবছি না। দল নিয়ে ভাবার সময় এখন। এটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি সপ্তাহ। আমি আবারও চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। নিশ্চিতভাবেই পরের মৌসুমেও এখানে থাকব আমি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা