আগের রাতে দলে যোগ দিয়ে, পরদিনই বিপিএল খেলতে নামলেন মঈন আলি

0
6

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নতুন করে তারকা বিদেশি ক্রিকেটাররা আসতে শুরু করেছেন। তাদের অন্যতম বড় নাম মঈন আলি। এই ইংলিশ অলরাউন্ডার সোমবার রাতে নিজ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবিরে যোগ দিয়েছেন।

আর দলে যোগ দেওয়ার ঠিক পরদিন মঙ্গলবার দুপুরেই খেলতে নেমে গেছেন ম্যাচ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে এই তারকা ক্রিকেটারকে একাদশে রেখেছে কুমিল্লা। বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে সোমবার থেকে। সাগরিকার জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম ম্যাচেই চট্টগ্রামের মুখোমুখি কুমিল্লা।

আর সেই ম্যাচের একাদশে দেখা গেছে মঈন আলিকে। বিপিএলে এবারের আসরে এই প্রথম মাঠে নেমেছেন মঈন আলি। এর আগে অবশ্য একই দলের হয়ে একাধিকবার বিপিএল খেলেছেন মঈন আলি। এবার এস টোয়েন্টি শেষ করে যোগ দিয়েছেন বিপিএলে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ
শুভাগত হোম (অধিনায়ক), জশ ব্রাউন, তানজিদ হাসান তামিম, সৈকত আলি, টম ব্রুস, শাহদাত হোসেন দিপু, কার্টিস ক্যাম্ফার, শহিদুল ইসলাম, নিদাউজ্জামান, বিলাল খান ও আল আমিন হোসেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ
লিটন দাস (অধিনায়ক), উইল জ্যাকস, তাওহীদ হৃদয়, মাহিদুল ইসলাম অঙ্কন, ব্রুক গেস্ট, মঈন আলি, জাকের আলি অনিক, ম্যাথু ফোর্ড, তানভীর ইসলাম, রিশাদ হোসেন ও মুস্তাফিজুর রহমান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here