আগে ফিল্ডিংয়ে লঙ্কানরা, নামিবিয়া একাদশে ওয়াইস

স্পোর্টস ডেস্কঃ টি-২০ বিশ্বকাপে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে শ্রীলঙ্কা ও নামিবিয়া। এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম খেলতে নামছে এই দুই দল। দুই দলের মধ্যকার লড়াইয়ের এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে ইতিমধ্যে অনুষ্ঠিত হয়ে গেছে টস।

সেই টস জিতেছেন শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান দলপতি যার ফলে আগে ব্যাট করতে নামবে জেরার্ড এরাসমাসের নেতৃত্বাধীন নামিবিয়া।

এই ম্যাচে নিশ্চিতভাবেই ম্যাচে পরিষ্কার ফেবারিট হয়ে নামছে লঙ্কানরা। কিন্তু আলাদা নজর থাকবে ডেভিড ওয়াইসের দিকে। দক্ষিণ আফ্রিকার সাবেক এই তারকা অলরাউন্ডার এবারের বিশ্বকাপ খেলছেন বাবার দেশ নামিবিয়ার হয়ে।

শ্রীলঙ্কা একাদশ
দাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, পাথুম নিশাঙ্কা, দীনেশ চান্দিমাল, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমন্ত চামিরা, মহেশ থিকশানা ও লাহিরু কুমারা।

নামিবিয়া একাদশ
জেরার্ড এরামাস (অধিনায়ক), স্টিফেন বার্ড, জেন গ্রিন, ক্রেইগ উইলিয়ামস, ডেভিড ওয়াইস, পিকি ইয়া ফ্রান্স, জেজে স্মিথ, জ্যান ফ্রাইলিঙ্ক, লফি ইয়াতন, রুবেন ট্রাম্পেলম্যান ও বার্নাড স্কল্টজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা