আজাদ কাপ ফুটসালের সেরা মারজুক, নুর-তাজরা

নিজস্ব প্রতিবেদক:: পর্দা নেমেছে বাংলাদেশের সর্ববৃহত্ত ফুটসাল টুর্ণামেন্টের। দুই মাস চার দিনের ফুটবল যজ্ঞ শেষে তৃতীয় কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের শিরোপা জিতেছে গোলাপগঞ্জের দল বাঘা ফাইটার্স।

সিলেট তথা দেশের অনেক তারকাই খেলেছেন ফুটসাল টুর্ণামেন্টটিতে। খেলেছেন বিদেশীরাও। টিলাগড়ের এই ফুটবল উৎসবের শেষে সেরাদের পুরস্কার জিতেছেন দেশীরাই। বলতে গেলে সিলেটের তরুণ ফুটবলাররা। পায়ের জাদু দিয়ে মুগ্ধ করেছেন হাজার হাজার ফুটবল প্রেমীদের।

বাঘা ফাইটার্স ও কল্যাণপুর সমাজকল্যাণ সংস্থার দারুণ উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন চ্যাম্পিয়ন দলের তাজ উদ্দিন। তার হ্যাটট্রিকেই স্বপ্নের শিরোপা জিতেছে বাঘা ফাইটার্স। দলের চার গোলের তিনটিই এসেছে তার পা থেকে।

টুর্ণামেন্টের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন দু’জন। তাজ উদ্দিন ও নাফিজ ইকবালের হাতে উঠেছে সর্বোচ্চ স্কোরার পুরস্কার। দু’জনে ১০টি করে ২০টি গোল উপহার দিয়েছেন আজাদ কাপ ফুটসালের দর্শকদের। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন নূর।

শেষ হওয়া আজাদ কাপ ফুটসালের তৃতীয় আসরের সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছেন শিপন। সেরা গোল দাতার পুরস্কার জিতেছেন মারজুক। শনিবার রাতে ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০