আজ থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া সিরিজ, নেই ওয়ার্নার

0
144

স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ জিতিয়ে বিশ্রামে ডেভিড ওয়ার্নার। তাই ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছেন বাঁহাতি এই ওপেনার। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তিনি। তার পরিবর্তে দলে ঢুকেছেন অলরাউন্ডার অ্যারন হার্ডি।

ওয়ার্নার সবশেষ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার জার্সিতে সর্বোচ্চ রান করেছেন। ৪৮.৬৩ গড়ে ৫৩৫ রান করেছেন তিনি। এদিকে ওয়ার্নার ছাড়াও আগে ঘোষিত স্কোয়াড থেকে একটি পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে স্পেন্সার জনসন এই সিরিজ থেকে ছিটকে গেছেন। তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন কেইন রিচার্ডসন। আর দলের প্রধান কোচ হিসেবে দেখা যাবে আন্দ্রে বোরোভেককে।

বিশ্বকাপ ফাইনালে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার জয়ের চার দিন পরই শুরু হচ্ছে সিরিজটি। আগামী বৃহস্পতিবার হবে প্রথম ম্যাচ। বিশাখাপত্তমে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে ভারত-অস্ট্রেলিয়া। ২৬ নভেম্বর থ্রিবান্দামে দ্বিতীয় টি-টোয়েন্টি, ২৮ নভেম্বর গৌহাটিতে তৃতীয়, ১ ডিসেম্বর রায়পুরে চতুর্থ এবং ৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি খেলবে দল দুটি।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল- ম্যাথিউ ওয়েড (অধিনায়ক), ট্রাভিস হেড, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইংলিশ, অ্যারন হার্ডি, জেসন বেহরেনডর্ফ, শন অ্যাবট, নাথান এলিস, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, কেইন রিচার্ডসন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here