আজ শুরু বিসিএলের তৃতীয় রাউন্ড, খেলবেন না জাতীয় দলের কেউ

স্পোর্টস ডেস্ক:: প্রধান কোচ রাসেল ডমিঙ্গো পাকিস্তান সফর শেষে জাতীয় দলের ক্রিকেটারদের বিশ্রাম দিতে বলেছেন। যার কারণে বিসিএলের তৃতীয় রাউন্ডে খেলছেন না জাতীয় দলের কোনো তারকা ক্রিকেটার। আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে বিসিএলের তৃতীয় রাউন্ড।

এই রাউন্ড শেষেই শীর্ষ দুই দল খেলবে ফাইনাল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিবা-রাত্রির ফাইনাল শুরু হবে আগামি ২১ ফেব্রুয়ারি। সৌম্য সরকার বিয়ের জন্য ছুটিতে, সাদমান ও আল আমিন ইনজুরিতে। সেজন্য তারা তৃতীয় রাউন্ড খেলবেন না।

পাকিস্তান সফর শেষে জাতীয় দলের অন্য ক্রিকেটাররা ফ্রি থাকলেও কোচ বিশ্রাম দেওয়ায় মুশফিক, রিয়াদ, তামিম কারোরই খেলা হচ্ছে না বিসিএল। নির্বাচকরা তৃতীয় রাউন্ডের দল দিয়েছেন জাতীয় দলের তারকাদের বাদ দিয়েই।

তৃতীয় রাউন্ডের দু’টি ম্যাচই অনুষ্টিত হবে পাশাপাশি ভেন্যুতে। কক্সবাজারের দু’টি মাঠেই হবে ম্যাচ। শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়বে পূর্বাঞ্চল ও উত্তরাঞ্চল। দক্ষিণাঞ্চল ও মধ্যাহৃঞ্চলের ম্যাচটি অনুষ্টিত হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে।

চার দলের স্কোয়াড

বিসিবি দক্ষিণাঞ্চল- আব্দুর রাজ্জাক (অধিনায়ক), নুরুল হাসান সোহান, শাহরিয়ার নাফিস, এনামুল হক বিজয়, ফজলে মাহমুদ রাব্বি, আলআমিন জুনিয়র, শামসুর রহমান শুভ, মেহেদি হাসান, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম রাব্বি, আমিনুল ইসলাম বিপ্লব, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাসুম আহমেদ এবং তাসামুল হক।

বিসিবি উত্তরাঞ্চল- নাইম ইসলাম, মুশফিকুর রহীম, আরিফুল হক, জুনায়েদ সিদ্দিকী, সানজামুল ইসলাম, রনি তালুকদার, সুমন খান, মাহিদুল ইসলাম অঙ্কন, সঞ্জিত সাহা, সালাউদ্দিন শাকিল, তানবীর হায়দার, এনামুল হক জুনিয়র, মিজানুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন এবং মুক্তার আলি।

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল- মোহাম্মদ আশরাফুল, পিনাক ঘোষ, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, ইমরুল কায়েস, নাসির হোসেন, আফিফ হোসেন, জাকির হাসান, মাহমুদুল হাসান লিমন, অমিত হাসান, রনি চৌধুরী, রেজাউর রহমান রাজা, হাসান মাহমুদ, নাইম হাসান, সাকলাইন সজীব এবং রাহাতুল ফেরদৌস জাভেদ।

ওয়ালটন মধ্যাঞ্চল- আব্দুল মজিদ, মার্শাল আইয়্যুব, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, রকিবুল হাসান, তাইবুর রহমান, শুভাগত হোম চৌধুরী, মুকিদুল ইসলাম মুগ্ধ, মেহেদি হাসান মিরাজ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান, জাবিদ হাসান, নাইম শেখ, ইফরান হোসেন এবং সোহরাওয়ার্দি শুভ।