আত্মবিশ্বাস নিয়ে এল ক্লাসিকোয় খেলবে বার্সা- জাভি

0
105

স্পোর্টস ডেস্কঃ লা লিগার শিরোপার দৌড়ে ভালোই এগোচ্ছে বার্সেলোনা। সমান ম্যাচে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে আছে জাভি হার্নান্দেজের দল। গতরাতে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে জিতেছে কাতালানরা। প্রথমার্ধের যোগ করা সময়ে গোলটি করেছেন বার্সার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা।

ম্যাচ শেষে বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেন, ‘কঠিন একটা ম্যাচ ছিল। সান মামেসে এলে ভূগতে হয় এবং সেটাই হলো। আমাদের জন্য এটি সোনালি বিজয় এবং আমরা খুবই গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট পেয়েছি। ৯ পয়েন্টের ব্যবধান ধরে রেখেছি (রিয়ালের সাথে) এবং আত্মবিশ্বাস নিয়ে ক্লাসিকোয় যেতে পারব।’

আগামী ২০ মার্চ লা লিগায় মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোয় মাঠে নামবে বার্সা-রিয়াল। এর আগে মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় ৩-১ গোলে হেরেছিল জাভির দল। যদিও এরপর স্প্যানিশ সুপার কাপের শিরোপা রিয়ালকে হারিয়ে জিতেছিল কাতালানরা। এছাড়া কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগেও জয় পায় বার্সা।

আগামী এপ্রিলের শুরুতে কোপা দেল রে’র ক্লাসিকোয় মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল। এবারের দ্বৈরথটি গড়াবে বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে। এদিকে লা লিগায় ২৫ ম্যাচে ২১ জয় ও ২ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here