আনুস্কাকে বিয়ে করায় কোহলির ব্যাটে রান নেই!

স্পোর্টস ডেস্কঃ দীর্ঘদিন থেকে আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি নেই বিরাট কোহলির। টেস্ট, ওয়ানডে বা টি-টোয়েন্টি; ভারতের কোনো ফরম্যাটে অধিনায়কও নয় এখন তিনি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আচমকাই সরে যান টি-টোয়েন্টির নেতৃত্ব থেকে। এরপর ওয়ানডে থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। আর সবশেষ চলতি মাসে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ হারের পর এই ফরম্যাটের অধিনায়কত্বও ছেড়ে দেন কোহলি।

ব্যাটে রান নেই কোহলির। এই ফর্মহীনতার জন্য নাকি দায়ী বলিউড অভিনেত্রী আনুস্কা শর্মার সঙ্গে বিয়ে! এমনটাই এবার দাবি করে বসলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার। ২০১৭ সালে আনুষ্কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কোহলি। বর্তমানে বিরাট-আনুস্কার সংসারে একটি বাচ্ছা মেয়ে আছে।

কোহলির রান খরা আর বিয়ে প্রসঙ্গে শোয়েব বলেন, ‘আমি ওর জায়গায় থাকলে বিয়েও করতাম না। আমি শুধু রান করতাম এবং ক্রিকেটটা উপভোগ করতাম। এই ১০-১২ বছরের ক্রিকেট খেলাটা একটা আলাদা সময়। এটা আর ফেরৎ আসে না। আমি বলছি না বিয়ে করা ভুল। কিন্তু ও ভারতের হয়ে ভালো খেলছিল, সেটা আরও একটু উপভোগ করতে পারত। ভক্তরা কোহলির জন্য পাগল এবং গত ২০ বছর ধরে ও যে ভালোবাসা পাচ্ছে, সেটা এখনও ওকে বজায় রাখতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০