আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলছেন মরগান!

0
40

স্পোর্টস ডেস্কঃ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলতে যাচ্ছেন ইয়ন মরগান। ক্রিকেট বিশ্বে এমনই জোর গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। বিভিন্ন গণমাধ্যমের তথ্যমতে চলতি সপ্তাহেই অবসরের ঘোষণা দিতে পারেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। আর তা হলে, চলতি বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাবে না তাঁকে।

মূলত ফিটনেস ও ফর্ম নিয়ে চিন্তিত মরগান। ইংলিশ অধিনায়ক ইনজুরিতে পড়ছেন। এছাড়া ফর্মও দেখাতে পারছেন না প্রত্যাশামতো। সাদা বলের ক্রিকেটে গেল বছর থেকেই অফ ফর্মে আছেন বাঁহাতি ব্যাটার। ২০২১ সালের পর থেকে এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে মাত্র একটি অর্ধশতক হাঁকাতে পেরেছেন।

সদ্য সমাপ্ত নেদারল্যান্ডস সিরিজেও প্রথম দুই ম্যাচে ডাক মেরেছেন। পরবর্তীতে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে দেখা যায়নি তাকে। যদিও জানানো হয়েছিল কুঁচকির ইনজুরির কারণ। তবে আদতে সেটা ইনজুরি কিনা সেই সংশয় রয়ে গেছেই। ধারণা করা হচ্ছে, ফর্মহীনতার কারণেই খেলেননি তিনি।

এসবের মাঝেই এবার গুঞ্জন ওঠেছে ৩৫ বছর বয়সেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন মরগান। এমনও হতে পারে যেকোনো এক ফরম্যাটে বিদায় বিদায় নিতে পারেন তিনি। তবে সবকিছুই চূড়ান্ত হবে যদি, মরগান এই নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেন। এদিকে বিকল্প অধিনায়কের নাম শোনা যাচ্ছে। সেক্ষেত্রে ভেসে আসছে জস বাটলার ও বেন স্টোকসের নাম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here