আবাহনী বড় জয়ে পাঁচ ফুটবলারের গোল

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ ব্রাদার্স ইউনিয়নকে গোলবন্যায় ভাসিয়েছে ঢাকা আবাহনী। আকাশি-নীল জার্সিধারিরা ম্যাচ জিতেছে ৫-২ গোলে। এর আগে লিগের দ্বিতীয় পর্বের শুরুর ম্যাচে পয়েন্ট খুইয়েছিল তারা। মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পাঁচ ফুটবলারের গোলে বড় জয়ে মাঠ ছেড়েছে আবাহনী।

ম্যাচের ২২ মিনিটে সানডের গোলে এগিয়ে যায় আবাহনী। গোলমুখ থেকে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান এই ফরোয়ার্ড। ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাসির উদ্দিন চৌধুরী। হেড থেকে পাওয়া বলে হেড থেকেই গোল করেন এই ডিফেন্ডার।

৪৪ মিনিটে জুয়েল রানা গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় সাবেক চ্যাম্পিয়নরা। কর্ণার থেকে উড়ে আসা বলে আলতো টোকায় অনায়াসে লক্ষ্যভেদ করেন এই ফুটবলার। দুই দেশী ফুটবলারের গোলের পর স্কোর শিটে নাম লেখান আরেক বিদেশী। ৬১তম মিনিটে সানডের পাস থেকে ব্যবধান বাড়ান বেলফোর্ট।

৭৭ মিনিটে এক গোল শোধ দেয় ব্রাদার্স। নাইজেরিয়ান মাগালানের গোলে ব্যবধান কমানোর পরই অবশ্য আরেকটি হজম করে গোপীবাগের দলটি। রুবেল মিয়া দলের পঞ্চম গোল এনে দেন। এরপর শেষদিকে পেনাল্টি থেকে করা গোলে আবার ব্যবধান কমায় ব্রাদার্স। এই গোলটিও করেন মাগালান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০