আমরা ভাল একটা ফল করতে পারব- সিলেটের অধিনায়ক মোসাদ্দেক

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফট শেষেই সিলেটের দল নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। দেশী বা বিদেশী তেমন কোনো তারকার নাম নেই সিলেট সানরাইজার্সে।

প্লেয়ার্স ড্রাফটের আগে সরাসরি চুক্তিতে তারকার ক্রিকেটার হিসেবে দলটি দলে নেয় জাতীয় দলের পেসার তাসকিন আহমদ। বাংলাদেশের এই পেসার ছাড়া তেমন বড় কোনো তারকা নেই চা পাতার শহরের দলটিতে। বিদেশীদের মধ্যেও নেই বড় স্টার। মোটামুটি মাঝারি মানের দলই গঠণ করেছে সিলেট সানরাইজার্স।

তাসকিন, বিজয়, অপু, মিজানুর, লিখন, আল আমিন আর মিঠুনদের পেয়েছেন সিলেটের অধিনায়ক মোসাদ্দেক। বিদেশী হিসেবে তিনি পেয়েছেন কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, বোপারা, সিমন্স-থমাসদের। তবে দেশীদের তুলনায় বিদেশী সংগ্রহে কিছুটা এগিয়ে আছে সিলেট। যাদেরকে দলে নিয়ে তারা মোটামুটি পারফর্মার।

বুধবার রাতে সিলেট ফ্র্যাঞ্চাইজি তাদের জার্সি উন্মোচন অনুষ্ঠান আয়োজন করে। জার্সি উন্মোচন অনুষ্ঠানে অধিনায়ক হিসেবে জাতীয় দলের স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতকে পরিচয় করিয়ে দেয় দলটি। বিপিএলের অষ্টম আসরে সিলেটকে নেতৃত্ব দেবেন এই তরুণ ক্রিকেটার।

সিলেটের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত তার এই দল নিয়ে বেশ আশাবাদী। জানিয়েছেন, ভালো একটা ফল এনে দিতে পারবে তার দল। দলে রোমাঞ্চকর কিছু ক্রিকেটার আছেন। সিলেটের অধিনায়ক সমর্থকদের পাশে থাকার জন্য অনুরোধও করেছেন।

অধিনায়কত্বের দায়িত্ব পাওয়ার পর মোসাদ্দেক হোসেন সৈকত সাংবাদিকদের বলেন, ‘এটা দ্বিতীয়বারের মতো সিলেটের অধিনায়কত্ব করা। সবাই সমর্থন যোগাবেন। আমাদের দলে রোমাঞ্চর কিছু খেলোয়াড় আছে। আমরা খুবই আশাবাদি যে ভাল একটা ফল করতে পারব।’

বড় তারকা না থাকলেও দলের সবাই পারফর্মার জানিয়ে সিলেটের অধিনায়ক সৈকত বলেন, ‘আমাদের দলে হয়তো সুপার স্টার নাই। কিন্তুু যারা আছে তারা ঘরোয়া ক্রিকেটের পারফর্মার। সবাই যদি নিজেদের দিনে ভালো খেলে তাহলে অবশ্যই ভালো একটি ফল আশা করা যায়।’

সিলেট সানরাইজার্স স্কোয়াড
তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সিরাজ আহমদ, লেন্ডল সিমন্স ও ডেভন থমাস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০