আমাদের আত্মসমালোচনা করতে হবে- জাভি

0
29

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় ফের পয়েন্ট হারাল বার্সেলোনা। সময়টা এমনিতেই ভালো কাটছিল না কাতালানদের। ৩ ড্র এবং এক হারে পয়েন্ট টেবিলের তিনে থেকে রায়ো ভায়োকানোর বিপক্ষে শনিবার মাঠে নেমেছিল তারা। প্রতিপক্ষের মাঠে জাভি হার্নান্দেজের দল আটকে গেছে পয়েন্ট টেবিলের আটে থাকা ভায়োকানোর বিপক্ষে।

১-১ গোলে ড্র করেছে বার্সা। ম্যাচের শুরুতে ভায়েকানো এগিয়ে গেলেও শেষ দিকে এসে বার্সেলোনাকে আত্মঘাতী গোল উপহার দেয় স্বাগতিকরা। পয়েন্ট হারানোয় রিয়াল মাদ্রিদকে টপকে দুইয়ে উঠে আসার সুযোগ কাজে লাগাতে পারলো না বার্সা। ম্যাচ শেষে দলটির কোচ জানান, কোনো অর্ধেই পরিকল্পনা অনুযায়ী খেলতে পারেননি ফুটবলাররা।

বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেন, ‘আমরা দুই অর্ধে ভিন্নরকম খেললাম। প্রথমার্ধে আধিপত্য করলাম, কিন্তু আগ্রাসী ছিলাম না। দ্বিতীয়ার্ধে আমরা যেটা চাইছিলাম, তার কাছাকাছি এলাম, খেলার গতি বাড়ালাম এবং আরও বেশি গোল করতে সক্ষম ছিলাম কিন্তু পারিনি। আমাদের আত্মসমালোচনা করতে হবে। আমরা আবারও প্রতিপক্ষকে একটা গোল উপহার দিলাম, যেটা আমাদের দিক থেকে অপ্রয়োজনীয় ছিল।’

লিগে ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে বার্সা। ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে মাদ্রিদ আর জিরোনা ৩৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ভায়োকানোকে হারাতে পারলে তাদের সাথে পয়েন্ট ব্যবধান ১-এ নামিয়ে আনার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। কিন্তু পারে নি তারা। কাতালানরা তাদের পরবর্তী ম্যাচ খেলবে আগামী মঙ্গলবারই। চ্যাম্পিয়ন্স লিগে তারা মুখোমুখি হবে পর্তুগালের দল এফসি পোর্তোর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here