আমাদের টি-টোয়েন্টি সিরিজে জেতা সম্ভবঃ সাকিব

0
29

স্পোর্টস ডেস্কঃ উইন্ডিজ সফরের শুরুতেই ব্যর্থ বাংলাদেশ দল। দুই টেস্টের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা। ব্যাটিং ব্যর্থতায় ডুবেছে দল। টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশের প্রস্তুতি এখন টি-টোয়েন্টি সিরিজকে ঘিরে। কেননা এই ফরম্যাটেই পরবর্তীতে ক্যারিবিয়ানদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশের টেস্ট দলপতি সাকিব আল হাসান জানিয়েছেন, এই ফরম্যাটে বাংলাদেশের সিরিজ জেতা সম্ভব। দলগতভাবে যদি খেলা যায়, তাহলে সিরিজ জেতা কোনো ব্যাপার নয় বাংলাদেশের। এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এই সিরিজ বেশ গুরুত্বপূর্ণ। সামনে এশিয়া কাপও আছে একই ফরম্যাটে।

সাকিব বলেন, ‘অবশ্যই অনেক উন্নতির জায়গা আছে আমাদের। তবে দলগতভাবে খেলতে পারলে, আমাদের টি-টোয়েন্টি সিরিজ জেতা সম্ভব। যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা চিন্তা করেন, তাহলে অনেক গুরুত্বপূর্ণ এই সিরিজ। এরপরই এশিয়া কাপ, তারপর বিশ্বকাপ। সেদিক থেকে সময় নেই। খুবই গুরুত্বপূর্ণ।’

উল্লেখ্য, আগামী ২ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ আয়োজিত হবে আগামী ৩ ও ৭ জুলাই। এই সিরিজ শেষে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে উইন্ডিজ ও বাংলাদেশ। এই ম্যাচগুলো হবে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here