আমাদের দলে বড় তারকা নেই, তবে পারফর্মার আছেঃ মোসাদ্দেক

নিজস্ব প্রতিবেদকঃ আর মাত্র এক দিন। এরপরই শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বিপিএলের অষ্টম আসরকে ঘিরে দামামা বেজে গেছে। ময়দানি লড়াইয়ের আগে শেষ মূহুর্তের প্রস্তুতি নিচ্ছে সব ফ্র্যাঞ্চাইজি। ব্যতিক্রম নয় সিলেট সানরাইজার্সও। মঙ্গলবারই নিজেদের প্রথমবারের মতো অনুশীলন করেছে সিলেট।

এরপর বুধবার দ্বিতীয় দিনের অনুশীলনের নামে প্রগতি গ্রুপের মালিকাধীন দলটি। এবারের আসরে সব আলোচিত ক্রিকেটার নিয়েই দল গড়েছে সিলেট সানরাইজার্স। দলে বড় কোনো তারকা ক্রিকেটার নেই। তবে এই নাই নাই করেও শেষ পর্যন্ত লড়াই করার মতো দল গড়েছে সিলেট। নিজেদের দলের ওপর বেশ ভালোভাবেই আস্থা রাখছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে এই অলরাউন্ডার জানিয়েছেন, দলে বড় তারকা ক্রিকেটার না থাকলেও পারফর্মার আছে। নিজেদের দিনে যদি সবাই ভালো খেলতে পারে, এতে করে ভালো কিছু করার আশা দেখছেন মোসাদ্দেক।

মোসাদ্দেক বলেন, ‘আমাদের এখানে বড় কোনো তারকা হয়তো নেই। কিন্তু যারাই আছে, তার ঘরোয়া ক্রিকেটের পারফর্মার। সবাই যদি নিজের দিনে ভালো খেলাটা খেলতে পারে, তাহলে অবশ্যই ভালো ফল আশা করা যেতে পারে।’

উল্লেখ্য, এবারের বিপিএল শুরু হবে আগামী ২১ জানুয়ারি, শুক্রবার। তবে সিলেট নিজেদের প্রথম ম্যাচ খেলবে ঠিক এর পরদিন ২২ জানুয়ারি। শনিবার প্রথম ম্যাচে সিলেটের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যারা এবারের বিপিএলের অন্যতম শক্তিশালী দল ও চ্যাম্পিয়ন হবার দাবিদার।

সিলেট সানরাইজার্স স্কোয়াড
তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সিরাজ আহমদ, লেন্ডল সিমন্স ও ডেভন থমাস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা