আম্পায়ার আজিজ আহমদের স্মরণে এসোসিয়েশনের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: ক্রিকেট আম্পায়ার আজিজ আহমদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে সিলেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন। সোমবার সিলেট জেলা স্টেডিয়ামের আজিজ আহমেদ আম্পায়ার্স কক্ষে এই দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

সিলেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সহ-সভাপতি আম্পায়ার আজিজ আহমদ গত ২ জানুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামের আম্পায়ার্স কক্ষেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

সেদিন চলমান সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগ নিয়ে আম্পায়ার্সদের বৈঠক চলছিলো। বৈঠক উপস্থিত থাকা আম্পায়ার আজিজ আহমদ আকস্মিক অসুস্থ হয়ে হাসপাতালে নেওয়ার আগেই না ফেরার দেশে পাড়ি জমান। এরপরই সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আম্পায়ার্স এন্ড স্কোরারদের অফিস রুমটিকে আম্পায়ার আজিজের নামে নাম করণের সিদ্ধান্ত নেন।

সেই আজিজ আহমদ আম্পায়ার্স কক্ষেই সোমবার প্রয়াত এই আম্পায়ারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেন তার সহকর্মীরা। এসময় মরহুম এই আম্পায়ারের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, আন্তর্জাতিক ম্যাচ রেফারি রকিবুল হাসান, আন্তর্জাতিক আম্পায়ার মাসুদুর রহমান, স্বপ্ন, টিটো, সিলেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি বদরুদ্দোজা বদর, সাধারণ সম্পাদক এইচ ইউ দিপু, সাবেক আম্পায়ার আশরাফ আরমান, জেলা ক্রিকেট কমিটির সম্পাদক সৈয়দ কাবি, বিসিবির জেলা কোচ রানা মিয়া প্রমুখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০