আর্চারের সাথে কথাই বলেনি সিলেট সানরাইজার্স

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সানরাইজার্স চমকে দিচ্ছে, জোফ্রা আর্চার, জেসন রয়দের দলে নিচ্ছে এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে এসেছে। সিলেটের সমর্থকেরাও উচ্ছ্বসিত, যাক এবার তা হলে মাঠের লড়াইয়ে দুর্দান্ত হয়ে উঠবে নিজেদের ফ্র্যাঞ্চাইজি!

কিন্তুু জোফ্রা আর্চার বা জেসন রয়দের সিলেটের হয়ে খেলার কোনো সম্ভাবনাই নেই। এই দুই ক্রিকেটারের সাথে যোগাযোগই করেনি সিলেট সানরাইজার্স। সিলেটের ফ্র্যাঞ্চাইজির দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে এসএনপি স্পোর্টসকে।

সূত্র জানিয়েছে, বিদেশী ক্রিকেটারের এখনো একটি কোটা বাকী আছে সিলেট সানরাইজার্সের। দলটি চাইলে একজন বিদেশী ক্রিকেটারকে দলে নিতে পারবে। তবে এখনো কোনো ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ হয়নি এই ফ্র্যাঞ্চাইজির। অর্থাৎ আগের স্কোয়াড বহাল আছে সিলেটের। তাদের স্কোয়াডে নতুন করে কোনো ক্রিকেটার যোগ হননি।

ইংলিশ ক্রিকেটার জোফ্রা আর্চার ও জেসন রয়ের খেলার সম্ভাবনা উড়িয়ে দিয়ে সানরাইজার্সের ওই সূত্র জানিয়েছে, এই ক্রিকেটারদের সাথে কোনো প্রকার যোগাযাগই হয়নি।সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে যে প্রতিবেদন এসেছে তার সত্যতা নেই।

আগামি ২১ জানুয়ারি শুরু হবে বিপিএলের অষ্টম আসর। শেষ হবে ১৮ ফেব্রুয়ারি। ৩৪ ম্যাচের বিপিএল হবে দেশের তিন ভেন্যুতে। ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে বিপিএলের ম্যাচ।

সিলেট সানরাইজার্স স্কোয়াড::
তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সিরাজ আহমদ, লেন্ডল সিমন্স ও ডেভন থমাস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০