আর্জেন্টাইন গারনাচোর অবিশ্বাস্য গোলে ম্যান ইউর দারুণ জয়

0
172

স্পোর্টস ডেস্কঃ আরও একবার গোল উৎসব করে প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। এরিক টেন হাগের দল এভারটনের মাঠে রোববার ৩-০ গোলে জিতেছে। দলের জয়ে দারুণ এক গোল করেছেন আর্জেন্টাইন তরুণ আলেজান্দ্রো গারনাচো।

গুডিসন পার্ককে ম্যাচের ৩ মিনিটের মাথায় স্তব্ধ করে দেন গারনাচো। দিয়েগো দালতের ক্রসে বক্সের ভেতর থেকে দুর্দান্ত এক ওভারহেড কিকে গোল করেন আর্জেন্টাইন এই উঠতি তারকা। যা মৌসুমের তো বটেই, প্রিমিয়ার লিগ ইতিহাসের সেরা গোলের একটি! এরপর ম্যান ইউর হয়ে গোল করেন মার্কাশ রাশফোর্ড ও অ্যান্থনি মার্শিয়াল।

৫৬তম মিনিটে বল পায়ে এভারটনের বক্সে ঢুকে পড়া মার্শিয়ালকে পেছন থেকে অ্যাশলে ইয়ং ফাউল করলে ভিএআর দেখে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন রাশফোর্ড। ৭৫তম মিনিটে ব্রুনো ফের্নান্দেস বাড়ানো পাস দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে নিয়ন্ত্রণে নেন মার্শিয়াল। এরপর ছুটে এসে স্লাইড করা গোলরক্ষকের মাথার উপর দিয়ে নিখুঁত চিপ শটে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

এ জয়ে ১৩ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার ৬ নম্বরে উঠে এসেছে ম্যান ইউ। আর ১৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে আছে এভারটন। আর্থিক নিয়ম ভাঙায় ১০ পয়েন্ট কাটা যাওয়ার পর অবনমন অঞ্চলে আছে তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here