‘আর্জেন্টিনার জন্য অনেক কিছু সহ্য করতে হয়েছে মেসিকে’

0
32

স্পোর্টস ডেস্ক:: মেসি জাতীয় দলে আসলেই নানা কথা শুনতে হতো। বলা হতো লিওনেল মেসি বার্সার। কেননা তখন পর্যন্ত তিনি আর্জেন্টিনাকে কােনো শিরোপাই এনে দিতে পারেননি। যা অর্জন, সবকিছুই ছিলো বার্সার হয়ে।

প্রিয় ক্লাব বার্সা ছেড়েছেন মেসি। এরপর আর্জেন্টিনার হয়েও শিরোপা খরা কাটিয়েছেন। কোপা আমেরিকা জিতেছেন ব্রাজিলের মাটিতে, নেইমারদের হারিয়েই। কোপা জয়ী আর্জেন্টিনা জিতেছে ফাইনালিসিমাও। ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়েছে মেসিদের আর্জেন্টিনা।

এরপরই পাল্টে গেছে চিত্র। আর্জেন্টিনা দলে এখন মেসির অনেক কদর। দারুণ সময় উপভোগ করছেন লিওনের মেসি। এমনটাই জানিয়েছেন, মেসির সতীর্থ লিয়ান্দ্রো পারদেসও। তিনি জানিয়েছেন, আর্জেন্টিনার হয়ে শিরোপা জেতার আগ পর্যন্ত অনেক কথাই শুনতে হয়েছে মেসিকে।

স্থানীয় সংবাদ মাধ্যমকে লিয়ান্দ্রো পারদেসে বলেন, ‘প্রতিবার আমরা আর্জেন্টিা জাতীয় দলে আসার পরই দেখা যায়, মেসি কেমন উপভোগ করছে, কীভাবে সে এখানে থাকছে। মেসি জানে হয়তো এটাই তার শেষ বিশ্বকাপ, তাই আরো বেশি উপভোগ করছে। জিততে পারাটা ভালো লেগেছে। তার সঙ্গে জেতাটা যথেষ্টের চেয়েও বেশি কিছু।’

এক সময় মেসি আর্জেন্টিনা দলে অনেক কিছু সহ্য করেছেন জানিয়ে লিয়ান্দ্রো পারদেসে বলেন, ‘আমাদের জন্য সে ভালো ও আনন্দে আছে এবং আমরা যা কিছু করছি সেটা উপভোগ করছে। এটাই গুরুত্বপূর্ণ। সে আর্জেন্টিনা দলে অনেক কিছু সহ্য করেছে, এখন উপভোগ করছে এটাই দারুণ।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here