ব্রাজিল-ব্রিটেনকে হারানোর পর বিদায় রোমান-দিয়াদের

স্পোর্টস ডেস্কঃ আর্চারির বিশ্বকাপ চলছে ফ্রান্সের প্যারিসে। যেখানে আজ ছিল দলগত ইভেন্টের খেলা। তবে নারী ও পুরুষ উভয় দলগত ইভেন্টে বিদায় নিয়েছে বাংলাদেশ। দুই বিভাগেই কোয়ার্টার ফাইনালেই থেমেছে রোমান সানা, দিয়া সিদ্দিকীদের যাত্রা।

নারীদের রিকার্ভ দলগত ইভেন্টের এলিমিনেশন কষ্টার্জিত এক জয় পেয়েছিল বাংলাদেশ দল। ব্রাজিলের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে ৪-৪ সেটে সমতায় ড্র হয় ম্যাচ। সেখান থেকে ট্রাইবেকারে ২৬-২৫ পয়েন্টে জয় ছিনিয়ে নেয় দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফাহমিদা সুলতানাকে নিয়ে গড়া বাংলাদেশ দল।

তবে কোয়ার্টার ফাইনালে গিয়ে হার দেখে দিয়া-নাসরিনরা। সেখানে চাইনিজ তাইপের বিপক্ষে ৬-২ সেটে হেরে যায় দল। আর এতেই নিশ্চিত হয় বিদায়। এদিকে পুরুষ রিকার্ভ দলগত ইভেন্টেও কোয়ার্টার ফাইনালে বিদায় হয়েছে রোমান সানা, হাকিম আহমেদ রুবেল ও সাগর ইসলামদের নিয়ে গড়া বাংলাদেশ দলের।

এলিমিনেশন রাউন্ডে গ্রেট ব্রিটেনকে হারিয়ে দিয়েছিল বাংলাদেশ। যেখানে ৬-০ সেটের ব্যবধানে জিতে নেয় রোমান সানারা। বাংলাদেশের কাছে পাত্তায়ই পায়নি তারা। তবে কোয়ার্টার ফাইনালে গিয়ে যুক্তরাষ্ট্রের কাছে হার দেখে বাংলাদেশ। যার ফলে নিশ্চিত হয় বিদায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা