আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ইংল্যান্ড দলে চমক

স্পোর্টস ডেস্কঃ আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। প্রস্তুতি ম্যাচে ২৪ সদস্যের দল থাকলে, মূল দলে সেই সংখ্যাটা কমিয়ে নিয়ে আসা হয়েছে ১৪’তে। জাতীয় দলের অসংখ্য নিয়মিত তারকা নেই সিরিজটিতে। বিপরীতে চমক হিসেবে দলে ডাক পেয়েছেন ডেভিড উইলি ও রিসি টপলি।

ইয়ন মরগানকে অধিনায়ক করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এই ১৪ সদস্যের দলে ঘোষণা করে। টেস্ট সিরিজ খেলায় জস বাটলার থাকবেন বিশ্রামে। যার জন্য নতুন সহ-অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে স্পিন অলরাউন্ডার মঈন আলির নাম।

২০১৯ সালের পর ইংলিশদের ওয়ানডে দলে ডাক পেয়েছেন ডেভিড উইলি। এছাড়া চমক হিসেবে ডাক পেয়েছেন রিসি টপলি। যিনি কিনা ২০১৬ সালে সর্বশেষ ইংল্যান্ডের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন। মূলত করোনার কারণেই ডাক পেয়েছেন এই দুই বাঁহাতি পেসার। কারণ, জো রুট, জস বাটলার, বেন স্টোকস, জ্রর্ফা আর্চার, ক্রিকস উকস, মার্ক উডরা খেলবেন না।

আগামি ৩০ জুলাই, ১ ও ২ আগস্ট অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সবগুলো ম্যাচের ভেন্যু সাউদাম্পটনের অ্যাজেস বোল। এই সিরিজ দিয়েই শুরু হবে ১২ দলের বিশ্বকাপ সুপার লিগ।

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল
ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জেসন রয়, স্যাম বিলিংস, টম ব্যান্টন, জো ডেনলি, লিয়াম ডসন, জেমস ভিন্স, টম কারান, ডেভিড উইলি, রিসি টপলি, সাকিব মাহমুদ ও আদিল রশিদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা