ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

0
53

স্পোর্টস ডেস্কঃ আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আগামী বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হবে। যুবাদের এই বিশ্বকাপকে সামনে রেখে প্রথম দল হিসেবে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

আগামী ১৩ জানুয়ারি শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। ‘বি’ গ্রুপ থেকে লড়বে ইংলিশ যুবারা। যেখানে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা, স্কটল্যান্ড ও উইন্ডিজ। বেন ম্যাককিনিকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। যেখানে তার ডেপুটি হিসেবে থাকছেন লুক বেনকেনস্টাইন।

এই আসরে বাংলাদেশ লড়বে ‘এ’ গ্রুপ থেকে। যেখানে বাকি তিন দল ভারত, আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্র। এদিকে বোর্ডে সরকারি হস্তক্ষেপের কারণে নিষেধাজ্ঞায় শ্রীলঙ্কা ক্রিকেট। তাই শ্রীলঙ্কা থেকে যুবাদের এই বিশ্বকাপ সরিয়ে নেয় আইসিসি। আয়োজন হিসেবে নাম ঘোষণা করে দক্ষিণ আফ্রিকার।

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: বেন ম্যাককিনি (অধিনায়ক), লুক বেনকেনস্টাইন (সহ অধিনায়ক), ফারহান আহমেদ, তাজিম আলী, চার্লি অ্যালিসন, চার্লি বার্নার্ড, জ্যাক কার্নি, জেডন ডেনলি, এডি জ্যাক, ডমিনিক কেলি, সেবাস্টিয়ান মরগান, হেডন মাস্টার্ড, হামজা শেখ, নোয়াহ থাইন, এবং থিও ওয়াইলি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here