ইংল্যান্ডের ভুল পতাকা দিয়ে টিকিট ছাপাল বিসিবি

0
121

নিজস্ব প্রতিবেদকঃ আজ বাদে কাল থেকে শুরু হবে বাংলাদেশ ও ইংল্যান্ড দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দুই দলের লড়াইয়ের আগে শুরু হয়েছে টিকিট বিক্রি। ১ মার্চ প্রথম ওয়ানডের টিকিট বিক্রি করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে প্রথম ওয়ানডের টিকিটে বড় ভুল ধরা পড়েছে। টিকিটের গায়ে ইংল্যান্ডের ভুল পতাকা ছাপানো হয়েছে। ইংল্যান্ডের পতাকা ছাপানোর বদলে দ্য ইউনাইটেড কিংডমের (ইউকে) পতাকা ছাপানো হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ট্রল আর সমালোচনার শিকার হতে হচ্ছে বিসিবিকে।

মূলত ইংল্যান্ড, ওয়েলস, স্কটল্যান্ড ও নর্দান আয়ারল্যান্ড নিয়ে গঠিত ইউনাইটেড কিংডম। ইউনাইটেড কিংডমের যেমন নিজস্ব পতাকা রয়েছে, তেমনই ইংল্যান্ডেরও পতাকা রয়েছে নিজস্ব। কিন্তু বিসিবির টিকিট সংশ্লিষ্ট বিভাগ সেই বিষয়টি ধরতে পারেনি। অপেশাদারিত্বের প্রমাণ রেখে ইংল্যান্ডের ভুল পতাকা ছাপিয়েছে।

২০১৬ সালের পর প্রথমবার বাংলাদেশ সফরে এসেছে ইংল্যান্ড দল। শুরুতে খেলবে ওয়ানডে। সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে বুধবার। এদিন দুপুর ১২টায় শুরু হবে ম্যাচ। আগামী ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে বাকি দুই ওয়ানডে ম্যাচ। এই সিরিজ ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অংশ। যদিও দুই দলের বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে ইতিমধ্যেই। ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here