ইংল্যান্ডে দলের সাথে যোগ দিচ্ছেন মায়াঙ্ক আগারওয়াল

0
33

স্পোর্টস ডেস্কঃ ইংল্যান্ড ও ভারতের স্থগিত হওয়া পঞ্চম টেস্ট এজবাস্টনে আগামী ১ জুলাই শুরু হবে। গত বছর ম্যাচটি হওয়ার কথা ছিল ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। কিন্তু সে সময় ম্যাচ শুরুর ঘণ্টা দুয়েক আগে অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়েছিল এই টেস্ট। ভারত শিবিরে কোভিড-১৯ ছড়িয়ে পড়ার শঙ্কায় নেওয়া হয়েছিল এই সিদ্ধান্ত।

এবার নতুন সূচিতে ম্যাচটি মাঠে গড়ানোর আগে বড় ধাক্কা ভারত দলে। অধিনায়ক রোহিত শর্মা করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে বিসিসিআই। এদিকে অনেক আগেই ইংল্যান্ড সফর থেকে ছিটকে গেছেন লোকেশ রাহুল। এবার রোহিতও অনিশ্চিত হওয়ায় তার বদলি হিসেবে মায়াঙ্ক আগারওয়ালকে স্কোয়াডে ঢেকেছে বিসিসিআই।

মায়াঙ্ক শেষ টেস্ট খেলেছিলেন মার্চ মাসে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাটিতে। কিন্তু ২ ম্যাচে ১৯.৬৬ গড়ে মাত্র ৫৯ রান করতে পেরেছিলেন। আসন্ন টেস্টের জন্য রাহুলের চোটের পরেই মায়াঙ্ককে দলের সঙ্গে পাঠাতে চেয়েছিল বিসিসিআই। কিন্তু সেই সিদ্ধান্ত পরে বদলানো হয়।

এদিকে করোনা আক্রান্ত হওয়া রোহিত প্রসঙ্গে বিসিসিআই জানায়, ‘র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করার পরে রোহিত শর্মার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সে এই মুহূর্তে টিম হোটেলে আইসোলেশনে রয়েছেন এবং বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here