ইংল্যান্ড একাদশে নেই অ্যান্ডারসন, কিউই একাদশে ফিরলেন উইলিয়ামসন

0
38

স্পোর্টস ডেস্কঃ সিরিজের তৃতীয় এবং শেষ টেস্টে মাঠে নেমেছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দল। দুই দলের মধ্যকার ম্যাচটি শুরু হয়েছে বিকাল ৪টায়। যেখানে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড দল। তবে লিডসে শুরুটা ভালো হয়নি কিউইদের।

ইতিমধ্যেই ওপেনার টম লাথাম ফিরে গেছেন প্যাভিলিয়নে। ইনিংসের প্রথম ওভারেই গুরুত্বপূর্ণ এক উইকেট হারিয়ে বসে আছে সফরকারীরা। স্টুয়ার্ট ব্রডের পেসে স্লিপে ক্যাচ তুলে ৬ বলে ‘ডাক’ মেরেই ড্রেসিং রুমের পথ ধরেন লাথাম।

এই ম্যাচে খেলছেন ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস। ইনজুরি নিয়ে যে শঙ্কা ছিল, সেটা কেটে গিয়েছে শেষ পর্যন্ত। তবে খেলতে পারছেন না জেমস অ্যান্ডারসন। পূর্ণ ফিট না থাকায় খেলা হচ্ছে না এই তারকা পেসার। তার পরিবর্তে একাদশে অভিষেক হয়েছে জেমিই ওভারটনের। ২৮ বছর বয়সে এসে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হলো তার।

এদিকে নিউজিল্যান্ড একাদশে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সাথে একাদশে ফিরেছেন নেইল ওয়াগনার। ইনজুরির কারণে বাদ পড়েছেন কাইল জেমিইসন। এছাড়া নেই ম্যাট হেনরি।

ইংল্যান্ড একাদশ
বেন স্টোকস (অধিনায়ক) , অ্যালেক্স লিস, জ্যাক ক্রাউলি, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন ফোক্স, ম্যাথিউ পটস, জেমিই ওভারটন, জ্যাক লিচ ও স্টুয়ার্ট ব্রড।

নিউজিল্যান্ড একাদশ
কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম লাথাম, উইল ইয়ং, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, মাইকেল ব্রেসওয়েল, টিম সাউদি, নেইল ওয়াগনার ও ট্রেন্ট বোল্ট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here