ইতিহাস গড়া জয়, দারুণ খুশি আর্সেনাল কোচ

0
8

স্পোর্টস ডেস্ক:: ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাস গড়েছে আর্সেনাল। ওয়েস্ট হ্যামকে গোল বন্যায় ভাসিয়েছে দলটি।৬-০ গোলের এই জয় আর্সেনালের ইতিহাস গড়া জয়। প্রতিপক্ষের মাঠে এর আগে আর কখনো এমন বড় জয় পায়নি দলটি।

সালিবা ৩২তম মিনিটে গোলের খাতা খুলে ছিলেন। এরপর বুকায়ো সাকার জোড়া গোলের সঙ্গে একে একে গাব্রিয়েল মাগালিয়াইস, লেয়ান্দ্রো ত্রোসার্ড ও ডেকলান রাইসদের গোল উড়ে গেছে ওয়েস্ট হ্যাম।

৬-০ গোলের জয়ে তাই দারুণ উচ্ছ্বসিত আর্সেনাল কোচ মিকেল আর্তেতা। প্রতিপক্ষের মাঠে যৌথভাবে সবচেয়ে বড় ব্যবধানের জয় এটি। এর আগে ১৯৩৫ সালে অ্যাস্টন ভিলাকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছিল তারা।

এমন জয়ে উচ্ছ্বসিত আর্সেনাল কোচ আর্তেতা বলেন, “ভীষণ খুশি আমি। যেভাবে আমরা পারফর্ম করলাম, যেভাবে খেললাম। একটি কঠিন মাঠে এমন বড় স্কোর পাওয়াটা বলছে আজ ছেলেরা কতটা ভালো খেলেছে।”

জয়ের রথ ধরে রাখতে হবে জানিয়ে তিনি আরো বলেন, “(ক্লাবের হয়ে) ইতিহাস লেখা দারুণ ব্যাপার, বিশেষ করে যেভাবে আমরা সেটা লিখলাম। ভালো সময়ের মধ্যে আছি আমরা এবং এই মোমেন্টাম ধরে রাখতে হবে। শুরু থেকে দলকে আসলেই ধারাল দেখাচ্ছিল। তাদের বিপক্ষে শেষ দুই ম্যাচে সঠিকভাবে আমরা কাজটুকু করলাম এবং এটা ছেলেদের জন্য দারুণ অনুপ্রেরণাদায়ী ছিল।”

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here