ইনজুরিতে বছর শেষ বার্সা ফরোয়ার্ডের!

স্পোর্টস ডেস্কঃ অনেক তারকা ফুটবলারকেই ছেড়ে দিয়েছে বার্সেলোনা। মেসি-গ্রিজম্যান-পিয়ানিচের মতো ফুটবলাররা ক্লাব ছেড়ে গেছেন। ফরোয়ার্ড লাইনের কয়েকজন আছেন আবার ইনজুরিতে। এবার মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে হাজির মার্টিন ব্র্যাথওয়েটের ইনজুরি।

স্পেনের বিভিন গণমাধ্যমের তথ্যমতে এই ফরোয়ার্ড হাঁটুর কার্টিলেজের সমস্যায় ভুগছেন। আর সেখান থেকে সুস্থ হতে ৩-৪ মাস সময় লাগতে পারে। সেটি যদি হয়, তাহলে চলতি বছরে আর মাঠে নামা হচ্ছে না ব্র্যাথওয়েটের। গেল মাসের শেষ সপ্তাহে গেতাফের বিপক্ষে লিগ ম্যাচে পায়ে অস্বস্তি নিয়ে মাঠ দ্বিতীয়ার্ধের ৭৪তম মিনিটেই মাঠ ছেড়েছিলেন।

এরপর থেকেই এই সমস্যা। মার্কা বলছে স্ক্যান করানোর পর রোববার গুরুতর সমস্যা ধরা পড়েছে। প্রয়োজন হতে পারে অস্ত্রোপচারের। তবে অস্ত্রোপচার নিয়ে এখন সিদ্ধান্ত পুরোপুরি নির্ভর করছে বার্সা কর্তৃপক্ষের ওপর। তবে ৩০ বছর বয়সী এই ফুটবলারকে নিয়ে যে দুঃশ্চিন্তা বেড়েছে, সেটি বলা যায় নিশ্চিতভাবেই।

কেননা এমনিতেই সার্জিও অ্যাগুয়েরো, আনসু ফাতি ও উসমান ডেম্বেলের মতো ফরোয়ার্ডরা ইনজুরিতে আছেন। এদিকে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামছে বার্সা। ক্যাম্প ন্যু’তে খেলতে নামবে কাতালান জায়ান্টরা। এই মূহুর্তে ব্র্যাথওয়েটকে নিয়ে দুঃসংবাদ, রোনাল্ড কোম্যানের জন্য বড় দুঃশ্চিন্তার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা