ইনস্টগ্রামে ইতিহাস গড়লেন বিরাট কোহলি

0
45

স্পোর্টস ডেস্ক:: বিরাট কোহলি মানেই ‘রেকর্ড’ গড়ার খেলার। হোক সেটা মাঠ বা মাঠের বাইরে। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে ‘রেকর্ড’ গড়েছেন তিনি। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার কোহলি ভারতীয়দের মধ্যেতো বটেই, অন্য সব ক্রিকেটারের চেয়েও বেশি অনুসারী পেয়েছেন ইনস্টাগ্রামে।

সামাজিক এই যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তায় কোহলির উপরে আছেন মাত্র দু’জন ক্রিকেটার। লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর পরেই কোহলির অবস্থান। ভারতীয় কোনো ক্রিকেটারের ইনস্টগ্রামে এতো বিশাল অনুসারী নেই। অন্য কোনো দেশের ক্রিকেটারেরও নেই।

ইনস্টাগ্রামে কোহলির অনুসারী এখন ২০০ মিলিয়ন। ২০ কোটি অনুসারীর মাইলফলক স্পর্শ করলেন ভারতের এই ব্যাটিং তারকা। তবে মাঠের কোহলি খুব একটা ভালো না। টানা অফফর্মের মধ্য দিয়ে সময় যাচ্ছে তার।

ভারতীয় দলের তিন ফরম্যাটেরই নেতৃত্ব হারিয়েছেন তিনি। টি-২০ থেকে তাকে সরিয়ে দিয়েছিলো বিসিসিআই। এরপর ওয়ানডে ফরম্যাট থেকেও তাকে সরিয়ে দেয় ভারতীয় বোর্ড। ক্ষুব্ধ হয়ে তিনি টেস্ট ফরম্যাটের নেতৃত্বও ছেড়ে দেন।

জাতীয় দলের হয়েও যেমন ফর্মহীন কোহলি, তেমনি ঘরোয়া ক্রিকেটেও। আইপিএলের গত আসরেও তার ব্যাট হাসেনি। সমর্থকদের প্রত্যাশা তিনি পূরণ করতে পারেননি। ফর্মহীন এই ক্রিকেটারকে প্রোটিয়াদের বিপক্ষে টি-২০ সিরিজে বিশ্রামে দেওয়া হয়েছে। সমর্থকদের প্রত্যাশা এই ব্যাটিং তারকা দ্রুতই ফর্মে ফিরবেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here